• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাকিবের নাম না থাকায় অবাক হয়েছেন তিওয়ারি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ মে ২০২০, ১৫:২৪
Tiwari was surprised that Shakib did not have a name
ছবি সংগৃহীত

সাকিব আল হাসান আর মনোজ তিওয়ারি, দুজনই ছিলেন নাইট রাইডার্সের বাঙালী খেলোয়াড়। একজন এপার আর আরেকজন ওপার বাংলার। তাই দুজনের মধ্যে সখ্যতাও জমে ওঠে বেশ।

মাঠে, মাঠের বাইরে তাদের একসঙ্গেই দেখা যেত প্রায় সময়। কলকাতা নাইট রাইডার্সকে প্রথমবার চ্যাম্পিয়ন করার পেছনে তাদের ভূমিকাও ছিল অনেক।

২০১২ সালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ফাইনালে দুই বাঙালি ক্রিকেটার সাকিব আল হাসান ও মনোজ তিওয়ারি কলকাতার জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।

সম্প্রতি তাদের প্রথম শিরোপা জয়ের স্মৃতিচারণ করেছে ফ্রঞ্চাইজিটি। সেখানে তারা জয়ে অবদান রাখায় মনবিন্দর বিসলা, সুনিল নারাইন, ব্রেন্ডন ম্যাককালাম এবং ব্রেট লির কথা উল্লেখ করলেও সেখানে নেই সাকিব এবং তিওয়ারির নাম।

এই ব্যাপারটি বেশ হতাশ করেছে তিওয়ারিকে। সাকিবের নাম উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক পোস্টে তিওয়ারির ঘটনাটিকে রীতিমতো অপমান বলে আখ্যায়িত করেছেন।

'আমার সঙ্গে আরও অনেকের অনেক স্মৃতি ও আবেগ আছে এবং এই স্মৃতিগুলো সারাজীবন থাকবে। কিন্তু আপনাদের টুইটে তো আমার ও সাকিবের নাম নেই। দুজনের কথা আপনারা ভুলে গেছেন। আমাদের নাম উচ্চারণ না করায় অপমানবোধ করছি।'

৮ বছর আগের সেই ফাইনালে প্রথম ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ১৯০ করেছিল চেন্নাই। সাকিব সেখানে ৩ ওভারে ৩৫ রান দিয়ে নিয়েছিলেন ১ উইকেট।

ম্যাচ যখন শেষে জমে উঠেছিল তখন তিওয়ারি (৯*) ও সাকিবের (১১*) ব্যাটে চড়ে শিরোপা জেতে কলকাতা নাইট রাইডার্স।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
অবশেষে সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের
মিরপুরে সাকিবের অন্যরকম বিকেল
X
Fresh