• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিশ্বকাপের সময়ে আইপিএল চান প্যাট কামিন্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মে ২০২০, ১৮:২৭
Pat Cummins wants IPL during World Cup
প্যাট কামিন্স

বিশ্ব ক্রিকেট থেমে আছে করোনাভাইরাসের প্রকোপে। শুধু ক্রিকেট বললে ভুল হবে, থেমে আছে সব ধরণের কার্যক্রমই। এমন সময়ে ঘনিয়ে আসছে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২০ এর আসর।

আগামী সেপ্টেম্বরেই বিশ্বকাপের পর্দা ওঠার কথা রয়েছে তবে করোনাভাইরাস থামিয়ে দিচ্ছে বারবার। যেমনটা থামিয়ে দিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর।

ভারতে লক-ডাউন আইন করায় অনির্দিষ্ট সময়ের জন্য স্থগিত হয়ে গেছে আইপিএল। তবে অনেকে চাইছেন বিশ্বকাপ পিছিয়ে দিয়ে এই সময়টায় আইপিএল আয়োজন করতে।

এই তালিকায় এবার যোগ দিলেন অজি পেসার প্যাট কামিন্স। তিনিও চাইছেন বিশ্বকাপের সময়ে আইপিএল আয়োজন হোক আর এটা করলে দারুণ হবে।

‘বিশ্বকাপ যদি পিছিয়ে যায় আর এই সময়ে যদি আইপিএল আয়োজন হয় সেটা দারুণ হবে। কেন না এর দর্শক জনপ্রিয়তা তুঙ্গে। লম্বা সময় ধরে ক্রিকেট বন্ধ থাকার ফলে এবার হয়ত আরও বেশি লোকে দেখবে আইপিএল। আমি চাই আইপিএল হোক আগে কারণ, এটি দারুণ টুর্নামেন্ট।’

উল্লেখ্য, আইপিএলের এবারের আসরের জন্য নিলামে রেকর্ড দামে তাকে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স। ১৫ কোট ৫০ লাখ রুপিতে কলকাতায় যাওয়া কামিন্সের আইপিএল খেলাটাই যে গুরুত্ব পাবে এটাই স্বাভাবিক।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh