itel
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৮ জন, আক্রান্ত ৪০১৯ জন, সুস্থ হয়েছেন ৪৩৩৪ জন: স্বাস্থ্য অধিদপ্তর

মাশরাফি-সাকিবের পথে মুশফিক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৮ মে ২০২০, ০৮:৫৫ | আপডেট : ২৮ মে ২০২০, ১২:১২
Mushfiqur Rahim
মুশফিকুর রহিম
২০০৬ সালের ২৬ মে ক্রিকেটের মক্কা খ্যাত লর্ডসে অভিষেক হয়েছিল মুশফিকুর রহিমের। বাংলাদেশের হয়ে ক্রিকেট পথ চলার ১৫ বছর পূর্ণ হলো তার। এই উপলক্ষে একটি ফাউন্ডেশন গড়ার ঘোষণা দিয়েছেন মুশফিক। আর লোগো তৈরি করতে ভক্তদের জন্য একটি প্রতিযোগিতারও আয়োজন করেছেন তিনি।

২০১৭ সালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেনে মাশরাফি বিন মুর্তজা। যার মাধ্যমে নড়াইল জেলার পাশাপাশি দেশে নানা প্রান্তে অবদান রেখেছেন টাইদের সবচেয়ে সফলতম অধিনায়ক। এইতো কয়েকদিন আগেই দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে করোনা বিরোধী যুদ্ধে নেমে পড়েন সাকিব। মুশফিকের ফাউন্ডেশনের নামকরণ করা হয়েছে এমআর ফিফটিন। যা নিজের নাম ও জার্সি নম্বরের সঙ্গে মিল রেখে করা। সব ঠিক হলেও লোগো কেমন হবে সেটা নিয়ে রয়েছে দ্বিধা। তাই নিজ ফেসবুকের মাধ্যমে লোগো ডিজাইনের এক প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন দেশসেরা এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

মুশফিক জানিয়েছেন, প্রতিযোগিতায় জয়ীর সঙ্গে ঢাকার একটি পাঁচতারা হোটেলে ডিনার করবেন তিনি। সঙ্গে থাকছে অটোগ্রাফযুক্ত একটি জার্সি। তাছাড়া ওই লোগোটি ফাউন্ডেশনের লোগো ও সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে ব্যবহার করা হবে।

প্রতিযোগিতার বিস্তারিত নিয়ে মুশফিক বলেন, লোগো প্রতিযোগিতায় কিভাবে অংশ নেবেন তা নীচের ধাপগুলো অনুসরণ করে বুঝে নিতে পারেন।

প্রথম ধাপ: 'MR15' নিয়ে একটা লোগো তৈরি করুন আপনার পছন্দ মতো। যেখানে আমার কোন উদযাপন, শট যে কোন কিছু থাকতে পারে। নির্দিষ্ট কোন রংয়ের ব্যাপার নেই।

দ্বিতীয় ধাপ: নীচের লিংকটা দিয়ে প্রবেশ করে ইমেইল দিয়ে সাইন ইন করুন: https://forms.gle/Q2R8R7TksQ6KHNJv7

তৃতীয় ধাপ: নিজের পুরো নাম লিখবেন। আপনার ফোন নাম্বার, ফেসবুক আইডির ইউআরএল, ই মেইল অ্যাড্রেস।

চতুর্থ ধাপ: আপনার লোগোর ডিজাইনটি JPEG অথবা PNG ফরম্যাটে পাঠান।

এই প্রতিযোগিতাটি ৩০ জুন ২০২০ পর্যন্ত চলবে। শীর্ষ পাঁচ বাছাইকৃত লোগোর ডিজাইনারকে নিয়ে আমি করোনা পরবর্তী সময়ে ডিনার করবো। আর যার লোগো আমরা সেরা বিবেচনা করবো তিনি পাবেন আমার অটোগ্রাফযুক্ত জার্সি। সবার জন্য শুভকামনা।

ওয়াই

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৩২৭৭ ৬৬৪৪২ ১৯২৬
বিশ্ব ১০৬০২০৭৬ ৫৮১৩১৮২ ৫১৪৩২২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়