• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিশ্বকাপ আয়োজনের পথেই এগুচ্ছে আইসিসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ১৮:৫৮
বিশ্বকাপ আয়োজনের পথেই এগুচ্ছে আইসিসি
ছবি- সংগৃহীত

দীর্ঘ তিন মাস ধরে ক্রিকেটাঙ্গনে অচলাবস্থার পর ধীরে ধীরে বেশ কয়েকটি ক্রিকেট বোর্ড স্বল্প পরিসরে অনুশীলনের অনুমতি দিচ্ছে। তবে আন্তর্জাতিক ক্রিকেট কবা নাগাদ মাঠে গড়াবে তার কোনো কিছুই জানা নেই কারও।

এর ভেতর দরজা কড়া নাড়ছে আইসিসির বৈশ্বিক আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ায় শুরু হবার কথা এবারের আসর তবে করোনাভাইরাসের মহামারী প্রকোপের ভেতর পিছিয়ে যাবার কথা উঠছে বারবার।

তবে আইসিসির এক কর্মকর্তা সংবাদ সংস্থা রয়টার্স-কে জানান, টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দেয়ার পথে এগুচ্ছে না আইসিসি বরং নির্ধারিত সময়ে আসর শুরু করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। বৃহস্পতিবার (২৮ মে) আইসিসির সভায় এই বিষয়ে একটা সিদ্ধান্ত দেয়া হবে।

তবে এর ভেতর জড়িয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। ভারতীয় ক্রিকেট বোর্ড তাকিয়ে আছে আইসিসির সিদ্ধান্তের ওপর। যদি না বিশ্বকাপ পিছিয়ে যায় তাহলে আইপিএল মাঠে গড়ানোর একটা সুযোগ নেবে বিসিসিআই।

ভারত লক-ডাউন করে দেয়ার পর আইপিএলও স্থগিত হয়ে যায় অনির্দিষ্ট সময়ের জন্য। যদি বিসিসিআই বলে আসছে বিশ্বকাপ পেছানোর জন্য আইসিসিকে কোনো চাপ দেবে না তারা।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের দল গঠন নিয়ে যা জানালেন সুজন
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিষেধাজ্ঞার মুখে যুক্তরাষ্ট্র
টি-টোয়েন্টি বিশ্বকাপের বিবেচনায় যে ২৭ ক্রিকেটার
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
X
Fresh