• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মুশফিকদের ঈদ উপহার পেলো নারায়ণগঞ্জের ৬০০ পরিবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ মে ২০২০, ১৯:২৫
700 families of Narayanganj received Eid gifts from Mushfiqs
ছবি- সংগৃহীত

ঈদ মানে আনন্দ কিন্তু এই সময়ে ঈদও যেন বিষাদ। করোনাভাইরাসের মহামারির প্রভাবে গোটা বিশ্ব যেখানে টালমাটাল সেখানে বেঁচে থাকাটাই তো ঈদ।

যত যাই হোক, ঈদের দিনে মিষ্টিমুখ কিংবা সুস্বাদু খাবার খেতে কার না ভালো লাগে। বুড়োরা না হয় করোনাভাইরাস বর্তমান অবস্থা বুঝল কিন্তু ঘরে থাকা শিশুরা তো আর এসব বোঝার কথা নয়। তাদের কাছে ঈদ মানেই নতুন জামা, সেমাই, পায়েস।

প্রতিবারের মতো সুবিধাবঞ্চিত মানুষেরা এবার আর অন্যবারের মতো বের হতে পারছে না ঘর থেকে। তাই দারুণ উদ্যোগ নিয়েছেন জাতীয় দলে তিন ক্রিকেটার তামিম ইকবাল, মুশফিকুর রহিম আর নাজমুল হোসেন অপু।

এই সময়ে আর্থিক বিপদে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন ঈদের খুশি নিয়ে। তামিম-মুশফিকের অর্থায়নে অপু পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী।

কদিন আগে মুশফিক তার ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি করা ঐতিহাসিক ব্যাট নিলামে তোলেন। ব্যাটটি ১৭ লাখ টাকায় কিনে নেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির ‘শহিদ আফ্রিদি ফাউন্ডেশন’। সেই অর্থ থেকেই দুঃস্থ মানুষদের করে দিচ্ছেন ঈদ বাজার। যার জন্য অপুর হাতে এক লাখ টাকা তুলে দিয়েছেন মুশফিক।

এনিয়ে অপু বলেন, নিলামে বিক্রি করা ব্যাটের টাকা থেকে এক লাখ টাকা দিয়েছে মুশফিক। বাকিটা আমি ও তামিম ভাই মিলে আমরা ঈদ উপহার দিলাম নারায়ণগঞ্জের ৬৩৫ পরিবারকে। তবে নারায়ণগঞ্জের বাইরে গজারিয়ায়ও ঈদ উপহার দিয়েছি।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
X
Fresh