logo
  • ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ১৫৪১ জন শনাক্ত, মৃত্যু ২২ জন, সুস্থ হয়েছেন ৩৪৬ জন, ৪৮টি ল্যাবে ৮০১৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে, শনাক্তের হার ১৯ দশমিক ২২ শতাংশ: স্বাস্থ্য অধিদপ্তর

সাকিবের লাইভে না থাকা নিয়ে আলোচনা চান না তামিম

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ মে ২০২০, ২১:২২ | আপডেট : ২৩ মে ২০২০, ১২:২৯
সাকিবের লাইভে না থাকা নিয়ে আলোচনা চান না তামিম
ছবি- সংগৃহীত
সাকিব-তামিমের বন্ধুত্বটা দীর্ঘদিনের। বাংলাদেশ ক্রিকেট দলে এই দুই বন্ধুর গল্প আছে অনেক। সঙ্গে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ আর মাশরাফি বিন মোর্ত্তজা মিলে হয়েছে পঞ্চপাণ্ডব।

২০০৭ সাল থেকে এই পাঁচ জনের সখ্যতা জমে উঠেছে বেশ, জমেছে নানান গল্প। এসব নিয়ে আগ্রহের কমতি নেই দেশের ক্রিকেটের সমর্থকদেরও।

করোনাভাইরাসের এই অবসর সময়ে তামিম ইকবাল হাজির হয়েছিলেন দারুণ এক প্লাটফর্ম নিয়ে। নিয়মিত হাজির হচ্ছেন সাবেক বর্তমান তারকাদের নিয়ে ফেসবুক লাইভে।

তবে ভক্তদের কেন্দ্রবিন্দুতে ছিলেন দেশ সেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। সবার অপেক্ষা ছিল তামিমের সঙ্গে আড্ডায় আসবেন সাকিবও।

আগামী শনিবার এই জনপ্রিয় লাইভ আড্ডার ইতি টানতে যাচ্ছেন তামিম। তবে ইতিটাও টানার ইচ্ছা ছিল পঞ্চপাণ্ডবের উপস্থিতি দিয়ে শেষ হবে অনুষ্ঠান।

কিন্তু সেটি আর হচ্ছে না। তামিমের সঙ্গে মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক আড্ডায় আসলেও আসছেন না সাকিব। এমনটাই জানিয়ে দিয়েছেন টাইগার অধিনায়ক।

তবে সাকিব কেন না? এর ব্যাখ্যা হিসেবে তামিম বলেছেন, ব্যস্ততার কারণে আসতে পারছেন না সাকিব।

‘আমরা প্রায় শেষ দিকে চলে এসেছি। একটু খারাপও লাগছে, কারণ আমি যতদিন এই শো করেছি, উপভোগ করেছি। আমাদের শেষ এপিসোড হবে শনিবার। আরেকটা জিনিস ক্লিয়ার করে দিতে চাই। অনেককে বলতে দেখেছি যে ‘সাকিব কখন আসবে, সাকিব কখন আসবে’। আমি তার সঙ্গে প্রায় ৭-৮ দিন বা ১০-১২ দিন আগে যোগাযোগ করেছিলাম। চেয়েছিলাম, শেষ শো আমরা ৫ জন মিলে করব। এটিই আমার সবচেয়ে বড় ইচ্ছে ছিল। দুর্ভাগ্যজনকভাবে হয়তো তার কোনো ব্যক্তিগত কারণে সে জয়েন করতে পারবে না আমাদের সঙ্গে।’

সাকিব কেন আসছেন না এ ব্যপারে তামিম পরিষ্কার ধারণা দিয়ে দিলেও কোনো আলোচনা যেন না হয়।

‘এটা নিয়ে বেশি আলোচনার দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতে পারে। সবার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। আমি অন্যদের প্রতি কৃতজ্ঞ, যারা রাজী হয়েছে। আমরা পাঁচ জন একসঙ্গে করতে পারব না, তবে চার জন একসঙ্গে অবশ্যই করছি। আশা করি, আপনারা উপভোগ করবেন।’

এমআর/

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৮২৯২ ৭৯২৫ ৫৪৪
বিশ্ব ৫৬৪১২০৫ ২৪০৭০২৩ ৩৪৯৭০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়