• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সালাহর মাস্ক পরে অস্ত্রসহ ডাকাতির ব্যর্থ চেষ্টা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ মে ২০২০, ১৭:১২
mohammed salah, mask,
ছবি-সংগৃহীত

দেশের সবচেয়ে বড় ফুটবল তারকার মুখের আদলে তৈরি মাস্ক পরে ডাকাতির চেষ্টায় আটক হয়েছেন চার যুবক। দীর্ঘ ২৮ বছর পর মিশরকে বিশ্বকাপে পৌঁছে দেয়ার নায়কের নাম মোহাম্মদ সালাহ। লিভারপুলের এই ফরোয়ার্ডের ব্যাপক খ্যাতি দেশজুড়ে। তাইতো অপকর্ম করতে গিয়েও ধার নিতে হয় তার চেহারা।

রাজধানী কায়রোর পার্শ্ববর্তী এলাকা নাসর। শহরের হাসনাইন হেইকাল সড়কের একটি দোকানে ডাকাতির পরিকল্পনা ছিল চার যুবকের। নিরাপত্তাকর্মীদের দেখে পালিয়ে গেলেও পুলিশের হাতে ধরা পড়ে ডাকাত দলের সদস্যরা। যাদের প্রত্যেকের মুখেই ছিল মোহাম্মদ সালাহর মাস্ক।

অস্ত্রসহ আটককৃত ডাকাতদের ভবিষ্যৎ কী সেটা নির্ধারণ করবে দেশটির বিচার ব্যবস্থা। কিন্তু সালাহ যে দিনের পর দিন দেশের মানুষের সম্মান বৃদ্ধি করছেন তা পরিষ্কার।

ইংলিশ দল লিভারপুলের জার্সিতে সবশেষ চ্যাম্পিয়নস লিগ জয়ের অন্যতম নায়ক ছিলেন ২৭ বছর বয়সী সালাহ। চলতি বছরের প্রিমিয়ার লিগ জয়ের দ্বারপ্রান্তে রয়েছে অলরেডরা।

২০১০ সালে স্বদেশী ক্লাব আল মাকাওলুনের হয়ে সালাহর অভিষেক হয় সিনিয়র লেভেলে। এরপর উড়ে যান সুইজারল্যান্ডের ক্লাব বাসেলে। দুই মৌসুম কাটিয়ে সুযোগ হয় চেলসির জার্সি গায়ে জড়ানোর। ইতালিয়ান দল ফায়োরিন্টিনা ও রোমায় খেলেন। এরপর যোগ দেন লিভারপুলে।

২০১১ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেকের পর এই পর্যন্ত ৬৭ ম্যাচে ৪১ গোল করেছেন এই ফরোয়ার্ড।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতালিয়ান ফুটবল সাম্রাজ্যে ইন্টার মিলান
টিভিতে আজকের খেলা
ক্রিকেট-ফুটবলকে টপকে দেশসেরার খেতাব অ্যাথলেটিকসের
ইনজুরি কাটিয়ে ফিরছেন বাংলার ফুটবলের রক্ষণসেনা
X
Fresh