• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ওয়াসিম মিস করেন বাংলাদেশ আর মাছের ঝোল

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০২০, ০১:২০
ওয়াসিম মিস করেন বাংলাদেশ আর মাছের ঝোল
ওয়াসিম আকরাম

ওয়াসিম আকরাম খেলেছেন বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট। আজ তামিম ইকবালের সঙ্গে লাইভ আড্ডায় বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন এই পাক কিংবদন্তি। যেখানে ছিলেন বাংলাদেশের সাবেক তিন তারকা আকরাম খান, মিনিহাজুল আবেদীন ও খালেদ মাসুদ পাইলট।

একটা সময় বাংলাদেশে এসেছেন, খেলেছেন ঘরোয়া লিগেও। যেখানে সতীর্থ ছিলেন লাইভ আড্ডার তিন জনই। মূলত ক্লাব ক্রিকেটে খেলতে এসেই বাংলাদেশের প্রেমে পড়ে যান সাবেক এই বিশ্বকাপ জয়ী তারকা অল-রাউন্ডার। সেই ভালোবাসা তিনি বয়ে নিয়ে চলছেন আজ পর্যন্ত। লাইভ সেশনে ওয়াসিম জানালেন, বাংলাদেশ তার হৃদয়ের খুব কাছে। মিস করেন এদেশের মানুষকে, এদেশের খাবার। বিশেষ করে মাছের ঝোল।

‘আমি আবাহনীতে খেলেছি, ধারাভাষ্য দেওয়ার জন্য অনেকবার এদেশে (বাংলাদেশে) এসেছি। এখানে অনেক বন্ধু আছে। বাংলাদেশে না আসাটা আমি খুব মিস করি। বাংলাদেশ আমার হৃদয়ের খুব কাছে আছে। মানুষ, খাবার, দেশটাই এবং ক্রিকেট। এখানে সবাই খেলাটা ভালোবাসে। তবে আমি ভাবতে পারিনি, বাংলাদেশে ক্রিকেট এতো বড় ব্যাপার। আমি বাংলাদেশের ঝোল মিস করি। মাছের ঝোল। ’

বাংলাদেশ ক্রিকেটের ক্রমাগত উত্থানের গল্পটাও অজানা নয় ওয়াসিমের। বাংলাদেশের ফিল্ডিং বেশ প্রশংসাও ঝরেছে তার মুখে। জানিয়েছেন সাকিব-তামিমদের প্রতি তার ভালোবাসার কথাও।

‘বাংলাদেশের ক্রিকেট গত ১০-১২ বছর যে অভাবনীয় উন্নতি করেছে এটা দেখা আমার জন্য খুব গর্বের। তুমি (তামিম) , সাকিব, মুস্তাফিজ, মুশফিকের মতো খেলোয়াড় উঠে এসেছে, এটা দেখতে ভালো লাগে। এরা যখন ছিল তখন ফিল্ডিং ততটা ভালো ছিল না। আর এখন বাংলাদেশ বিশ্বের সেরা ফিল্ডিং সাইডের একটি।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
X
Fresh