• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ক্লুজনারকে দায়িত্ব দিলো বাংলা টাইগার্স

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০২০, ১৮:০৬
The Bengal Tigers gave the responsibility to Klusner
ল্যান্স ক্লুজনার

আবুধাবি টি-টেন লিগে গতবার নাম লিখিয়েছিল বাংলাদেশী মালিকানাধীন দল বাংলা টাইগার্স। বাংলাদেশ থেকে দলটি উল্লেখযোগ্য সংখ্যক ক্রিকেটার তাদের দলে ভেড়ালেও ঘরোয়া ক্রিকেটের মৌসুম হবার কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ফরহাদ রেজা ছাড়া অন্য কোনো ক্রিকেটার ছাড়পত্র পাননি।

করোনাভাইরাসের কারণে বন্ধ আছে ক্রিকেট। তবে বসে নেই বাংলা টাইগার্স টিম ম্যানেজমেন্ট। টি-১০ লিগের চতুর্থ আসরের দলটির টিম ডিরেক্টর হিসেবে দেখা যাবে দক্ষিণ আফ্রিকা সাবেক তারকা এবং খ্যাতনামা কোচ ল্যান্স ক্লুজনারকে।

বাংলা টাইগার্স এবং এফএমসি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন চৌধুরী দলে ক্লুজনারের অন্তর্ভুক্তির খবরটি নিশ্চিত করেছেন। প্রোটিয়া কিংবদন্তিকে দলে ভেড়াতে পেরে বেশ উচ্ছ্বসিত এই কর্মকর্তা।

‘টুর্নামেন্টের এবারের আসরেও শক্তিশালী দল গঠন করতে কাজ করে যাচ্ছে বাংলা টাইগার্স। এরই অংশ হিসেবে দলের ব্যবস্থাপনায় যুক্ত হলেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার এবং প্রসিদ্ধ কোচ ল্যান্স ক্লুজনার। তার বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ার এবং কোচ হিসেবে অভিজ্ঞতা বাংলা টাইগার্স দলকে সঠিক দিকনির্দেশনা দেবে বলে আমি বিশ্বাস করি।’

গত আসরে থিসারা পেরারা, সিহান জয়াসুরিয়া, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, লিয়াম প্লানকেট, টম মরিস, হাসান আলী, কলিন ডি গ্রান্ডহোম, আন্দ্রে ফ্লেচার,জেমস ফকনারের মতো আন্তর্জাতিক তারকারা টি-টেন লিগ মাতিয়েছিলেন বাংলা টাইগার্সের হয়ে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh