logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ মে ২০২০, ১৬:০৩
আপডেট : ১৬ মে ২০২০, ১৬:৩৬

করোনা সন্দেহে শিশু সন্তানকে হত্যা করলেন তুর্কি ফুটবলার

 coronavirus Turkish football killed his son
ছবি-সংগৃহীত
বিশ্বে আক্রান্তের সংখ্যার দিক দিয়ে নবম স্থানে রয়েছে তুরস্ক। প্রতিদিন বাড়ছে লাশের মিছিল। দেশটিতে এই পর্যন্ত আক্রান্ত হয়েছে প্রায় ১ লাখ সাড়ে ৪৬ হাজার। মারা গেছেন ৪ হাজারের বেশি। এমন পরিস্থিতিতে ৫ বছর বয়সী সন্তানকে হত্যা করলেন ফুটবলার বাবা।

গেল ২৩ এপ্রিল করোনা সন্দেহে শিশুটি ভর্তি হয়েছিল হাসপাতালে। চিকিৎসা শেষ হওয়ার আগেই বিদায় নিতে হলো পৃথিবী থেকে।  কারণ বাবাই তাকে শ্বাসরোধ করে খুন করল। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে তুরস্কের বুরসা শহরে।

আনাদুলু এজেন্সির বরাতে নিউইর্য়ক টাইমস জানায়, তুরস্কের প্রথম সারি লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে সেভহার টোকটাসের। করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করানোর পর গেল ৪ মে নিজেই বালিশ চাপা দিয়ে ছেলেকে খুন করেছেন তিনি। 

সম্প্রতি বিষয়টি নিজেই জানিয়েছেন ৩২ বছর বয়সী এই ফুটবলার। যদিও রিপোর্টে শিশুটির করোনা সংক্রমণ পাওয়া যায়নি।

পুলিশের কাছে আত্মসমর্পনের পর সেভহার জানান, ছেলেকে তিনি একেবারেই ভালবাসতেন না। বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করার পর চিকিসৎকদের ডাক দেন তিনি। হাসপাতালের রুমে বসে হতাশ হয়েএমন কাজ করেছেন তিনি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ছেলেকে মারার পর সাহায্যও চাইছিলেন সেভহার। শিশুটিকে ইন্টেনসিভ কেয়ারে নিয়ে যেতে না যেতেই মৃত্যু হয় তার।

তুর্কি গণমাধ্যমগুলো জানাচ্ছে, সেভহার টোকটাসের মানসিক কোনও সমস্যা নেই। ২০০৭ থেকে ২০০৯ পর্যন্ত তুরস্কের হ্যাকেটেপ ক্লাবের হয়ে খেলেছেন সেভহার। বর্তমানে অ্যামেচার লিগের দল বুরসা ইলদিরিমসপোরের হয়ে খেলছিলেন তিনি।

ওয়াই

RTVPLUS