• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কিংস ইলেভেন থেকে পালানোর পথ খুঁজেছিলেন যুবরাজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ মে ২০২০, ১৬:৩২
Yuvraj found a way to escape from Kings XI
ছবি- বিসিসিআই

যুবরাজ সিং যা বলেন তার রীতিমতো বোমা ফাটানোর মতো ব্যপার। করোনার এই সময়ে ঘরে থেকে সাবেক এই অল-রাউন্ডার একের পর এক চাঞ্চল্যকর তথ্য শুনিয়ে যাচ্ছেন তার সমর্থকদের। এবার বললেন, কিংস ইলেভেন পাঞ্জাব শিবির থেকে পালিয়ে যেতে চেয়েছিলেন তিনি।

২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত খেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে। এরপর বেশ কয়েক বছর খেলেননি পাঞ্জাবের হয়ে। ২০১৮ সালে আবারও যোগ দেন পাঞ্জাবে। কিন্তু এতবছর দলটির সঙ্গে থাকলেও নাকি সময়টা মোটেও উপভোগ করতে পারেননি যুবরাজ। তাই পালিয়ে যেতে চেয়েছিলেন তিনি।

‘লম্বা সময় ধরে থাকলেও কিংস ইলেভেন পাঞ্জাবে আমি ভাল সময় কাটাতে পারিনি। এর কারণ, দলটির ম্যানেজমেন্ট আমাকে পছন্দ করতেন না। যে কারণে আমি কিংস ইলেভেন থেকে পালাতে চেয়েছিলাম।’

যুবরাজের মতে তার পছন্দের খেলোয়াড়দের দলে নিতে চাইলে ম্যানেজমেন্ট তাতে রাজি হতেন না। এভাবে চলতে চলতে অধৈর্য হয়ে পড়েছিলেন ২০১১ বিশ্বকাপ সেরা এই অল-রাউন্ডার।

‘পাঞ্জাবকে ভালবাসি বলেই এই দলের হয়ে খেলেছিলাম। আমি দলের সিনিয়র সদস্য হিসেবে বিভিন্ন সময়ে একাধিক প্লেয়ারের নাম প্রস্তাব করেছিলাম ম্যানেজমেন্টের কাছে। কিন্তু তারা আমাকে আশাহত করেছিল প্রতিবার। যখন আমি কিংস ইলেভেন ছেড়ে চলে আসি তখন তারা আমার প্রস্তাবিত খেলোয়াড়দের দলে নেয়।’

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh