• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

পাকিস্তান-ইংল্যান্ডের সিরিজ বাতিল এখনই নয়

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ মে ২০২০, ২২:৩৮
The Pakistan-England series is not canceled now
ছবি- সংগৃহীত

করোনাভাইরাস ইস্যুতে টালমাটাল বিশ্ব ক্রীড়াঙ্গন। কবে এই পরিস্থিতি থেকে রেহাই পাবে সেটাও ধারণার বাইরে, তাই ক্রিকেটের ভবিষ্যৎ সূচি নিয়ে ভাবতে হচ্ছে ক্রিকেট বোর্ডগুলোকে।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) যে পরিকল্পনা তাতে খুব শীগ্রই ব্রিটিশ ভূমে ক্রিকেট ফিরছে না সেটা নিশ্চিত। আপাতত জুন পর্যন্ত মাঠের ক্রিকেট বন্ধের ঘোষণা দিলেও সেটা দীর্ঘায়ত হবার সম্ভাবনাই বেশী।

জুলাইয়ের শেষদিকে রয়েছে পাকিস্তানের ইংল্যান্ড সফর। যেকোনো মূল্যেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চাইবে এই সিরিজে অংশ নিতে, তবে পরিস্থিতি স্বাভাবিক না হলে সেটা সম্ভব নয়। প্রধান নির্বাহী ওয়াসিম খান বললেন, পিসিবি অপেক্ষা সম্ভাবনা শেষ হওয়া পর্যন্ত।

‘খেলোয়াড় এবং কর্মকর্তাদের স্বাস্থ্য ও সুরক্ষার ব্যাপারে কোনো আপস করব না। বর্তমানে ইংল্যান্ডের পরিস্থিতি খুব খারাপ। আমরা তাদেরকে গোটা পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করব। আমরা এখনই কোনো সিদ্ধান্ত নিচ্ছি না। তবে পরবর্তী তিন থেকে চার সপ্তাহের মধ্যে আমরা সবকিছু মূল্যায়ন করব এবং চূড়ান্ত সিদ্ধান্ত নেব।’

ইংল্যান্ডের করোনা পরিস্থিতি বদলাচ্ছে প্রতিদিন। আগামী শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ইসিবির সঙ্গে বৈঠক করবে পিসিবি। সেখানেই হয়তো কিছুটা হলেও ধারণা পাওয়া যাবে দুই বোর্ডের পরবর্তী পদক্ষেপ নিয়ে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন বোর্ড প্রধান পেল পাকিস্তান ক্রিকেট
X
Fresh