• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দলে ফেরার অপেক্ষায় হেলস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ মে ২০২০, ১৬:৫৬
দলে ফেরার অপেক্ষায় হেলস
অ্যালেক্স হেলস

বিশ্বকাপ জয়ী দলের একজন সদস্য হতে পারতেন অ্যালেক্স হেলস। বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত খেলে যাওয়া হেলসের হঠাতই পতন। দারুণ ফর্মে থেকেও বাদ পড়ে গিয়েছিলেন বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তে।

বিশ্বকাপ শুরুর মাস দুয়েক আগে ডোপ টেস্টে পজিটিভ হওয়ায় দ্বিতীয়বারের মতো ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) নিয়ম ভাঙায় ২১ দিনের নিষেধাজ্ঞার সঙ্গে বিশ্বকাপের দল থেকেও বাদ পড়ে যান।

বিশ্বকাপের পর লম্বা সময় কেটে গেছে। এই সময়ে আন্তর্জাতিক কোনো ম্যাচও খেলার সুযোগ পাননি। তাই এই সময়টাকে নিজেকে আরও পরিণত করার কাজে লাগিয়েছেন হেলস। জানিয়েছেন, তিনি তৈরি দেশের হয়ে প্রতিনিধিত্ব করার।

‘আমার মনে হয় না, আত্মবিশ্বাস ফিরে পেতে কোনো নির্দিষ্ট সময়সীমার প্রয়োজন আছে। আমি আমার আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। এটা যে শুধু আমার জন্য ঠিক তা না, দলের সবার এবং স্টাফ, নির্বাচকদের ক্ষেত্রেও দরকার।’

হেলসকে উদ্দেশ্য করে ইংলিশ অধিনায়ক এউইন মরগ্যান বলেছেন, হেলসের জন্য জাতীয় দলের দরজা সব সময় খোলা। সে বাদ পড়ার পর নিজেকে বদলেছে। অনেক পরিণত হয়েছে।

মরগ্যানের কথায়ও দলে ফেরার জন্য বাড়তি শক্তি পাচ্ছেন অ্যালেক্স হেলস। তবে নিজেকে প্রমাণ করেই যে দলে জায়গা করতে হবে এদিকটাও খেয়াল রাখছেন হেলস।

সময় সবকিছু ঠিক করে দেয়। তবে দলে ফেরার জন্য ঠিক কত দিন ধরে অপেক্ষা করতে হবে সেটা জানিনা। কিন্তু যে করেই হোক দলে আমার জায়গা ফিরে পেতে চাই সেটা যেকোনো মূল্যে। দেশকে আরও অনেক কিছু দেওয়ার আছে। বিশেষ করে, টি-টোয়েন্টি ক্রিকেটে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল মাতাতে আসছেন অ্যালেক্স হেলস ও পারনেল
X
Fresh