• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

তামিমের অতিথি হচ্ছেন তিন অধিনায়ক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০২০, ০৯:১০
tamim Live with Naimur Rahman Durjoy, Khaled Mahmud Sujon and Habibul Bashar
ছবি- তামিমের ফেসবুক থেকে

বাংলাদেশ ক্রিকেটের অজানা সব গল্প জানাচ্ছেন তামিম ইকবাল। বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের লাইভ আড্ডায় যুক্ত হয়ে স্মৃতি চারণ করছেন টাইগার দলের সদস্যরা। আগেই ঘোষণা দিয়েছিলেন, বর্তমানদের সঙ্গে সাবেকদেরও ডেকে আনা হবে এই আড্ডায়। যেমন কথা তেমন কাছ এবার তামিমের সঙ্গে যোগ দিচ্ছেন সাবেক তিন অধিনায়ক।

বাংলাদেশের অভিষেক টেস্টের অধিনায়কের নাম নাইমুর রহমান দুর্জয়। ক্রিকেটার হিসেবে প্রথমবারের মতো জাতীয় সংসদে শপথ নেয়ারও ইতিহাস গড়েছেন।

১৯৯৯ সালে প্রথম বিশ্বকাপ যাত্রায় খালেদ মাহমুদ সুজনের দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্সে পাকিস্তানের মতো দলকে হারাতে সক্ষম হয়েছিল টাইগাররা।

মিস্টার ফিফটি খ্যাত হাবিবুল বাশার সুমন বাংলাদেশের অন্যতম সফলতম অধিনায়ক। তারই হাত ধরে পাল্টে যায় টাইগার ক্রিকেটের চেহারা।

ব্যাট-প্যাড আগে তুলে রাখলেও বর্তমানে তিনজনই বোর্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। নাইমুর রহমান ও খালেদ মাহমুদ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচিত পরিচালক। অন্যদিকে নির্বাচক হিসেবে দায়িত্ব পালন করছেন হাবিবুল বাশার।

তিন অধিনায়ক তথা তিন কর্তার কাছ থেকে দেশের ক্রিকেটের অতীত, বর্তমান ও ভবিষ্যৎ নিয়ে আলোচনা করবেন তামিম। দেশসেরা এই ওপেনারের ফেসবুক থেকে লাইভ আড্ডাটি প্রচার করা হবে আজ রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
তামিমদের বিধ্বস্ত করে সুপার লিগে উড়ন্ত শুরু আবাহনীর
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
দলে ফেরা প্রসঙ্গে শান্তকে যা বলেছেন তামিম
X
Fresh