• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাড়ি চালিয়ে অনুশীলনে এলেন মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ মে ২০২০, ১৭:৫৯
messi
দীর্ঘ ২ মাস পর প্রকাশ্যে এলেন লিওনেল মেসি

মার্চের ৭ তারিখ বার্সেলোনার হয়ে মাঠে নেমেছিলেন লিওনেল মেসি। লা লিগার ম্যাচে রিয়াল সোসিওদাদের বিপক্ষে মেসির গোলেই ০-১ এ জয় পায় ব্রাউগ্রানারা। এরপরই স্থগিত হয় স্প্যানিশ। শহরের ক্যাসেলডিফলেস এলাকায় নিজ প্রাসাদে স্বেচ্ছায় গৃহবন্দী হয়ে থাকেন। সঙ্গে ছিল তিন সন্তান ও স্ত্রী। দীর্ঘ দুই মাস পর বাইরে বের হলেন আর্জেন্টাইন মহাতারকা। নিজেই গাড়ি চালিয়ে যোগ দিলেন অনুশীলনে।

করোনাভাইরাসের প্রভাবে স্থগিত হওয়া লিগ আগামী জুনে ফেরাতে চায় জোর চেষ্টা চালাচ্ছে কর্তৃপক্ষ। তাই বুধবার থেকে দলগুলোকে অনুশীলন শুরু করতে বলা হয়।

নির্দেশনা অনুযায়ী বার্সেলোনা কর্তৃপক্ষ দলের খেলোয়াড়দের ডেকে পাঠায়। বার্সার অনুশীলনের মাঠ সিওট্যাট এসপোর্টিভা জোয়ান গাম্পায় অনুশীলনের আগে সবাইকে করোনার টেস্টের সম্মুখীন হতে হয়েছে।

মেসি ছাড়াও এদিন লুইস সুয়ারেজ, আঁতোয়া গ্রিজমান, আর্তুরো ভিদালদের ছবি প্রকাশ করেছে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো। এসময় সবার হাতে গ্লাভস ও মুখে মাস্ক পরতে দেখা গেছে।

প্রাথমিকভাবে একক অনুশীলনের অনুমতি দেয়া হয়ে স্প্যানিশ ক্রীড়া মন্ত্রণালয় থেকে। বলা হয়েছে স্বাস্থ্যবিধি মেনেই করতে হবে অনুশীলন।

এ ব্যাপারে লা লিগার এক বিবৃতিতে বলা হয়,সব বিধিমালা অনুসরণ করতে নানা পর্যায়ে প্রায় চার সপ্তাহ সময় লাগবে। সরকারের নির্দেশনা অনুযায়ী সেই পদ্ধতিই অনুসরণ করা হবে যাতে সংক্রমণটা কমে যায়।

স্প্যানিশ লিগ কর্তৃপক্ষ আরও জানায়, খেলোয়াড়দের পরীক্ষা চালানো হবে ক্লাবের পক্ষ থেকেই। ব্যক্তিগত অনুশীলন, ছোটো ছোটো দলে অনুশীলন এবং দলীয় অনুশীলন শেষে প্রতিযোগিতা শুরুর লক্ষ্য জুনের মধ্যে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
X
Fresh