• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আজই ইতালি পৌঁছবেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ মে ২০২০, ১২:১৯
cristiano-ronaldo
প্রাইভেট জেটে রোনালদো যার মূল্য ৩০ মিলিয়ন পাউন্ড || ফাইল ছবি

হাসপাতালে থাকা মাকে দেখতে গিয়ে জন্মভূমি পর্তুগালে আটকে যান ক্রিশ্চিয়ানো রোনালদো। করোনার প্রকোপে সিরি আ’ স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়া হয়। পরিবারসহ মাদেইরা দ্বীপে নিজের প্রাসাদেই অবস্থান করছিলেন জুভেন্টাস মহাতারকা। আজ সোমবার (৪ মে) থেকে অনুশীলন শুরুর অনুমতি পায় ক্লাবগুলো। যদিও তুরিনে রোনালদোর যোগ দেয়া নিয়ে ছিল ধোঁয়াশা।

গেল সপ্তাহে ইতালির প্রধানমন্ত্রী জিসেপ্পে কন্তে ঘোষণা দেন প্রথম ধাপে খেলোয়াড়রা একক অনুশীলন করতে পারবে। ১৮ মে থেকে দল বেঁধে অনুশীলন শুরু করবে। সব ঠিক থাকলে আগামী জুনের শুরুর দিকে মাঠে গড়াবে খেলা। তবে এই প্রক্রিয়ায় অবশ্যই স্বাস্থ্যবিধি মেনেই এগুতে হবে দলগুলোকে।

রোনালদোর প্রাইভেট জেট স্পেনের মাদ্রিদে আটকে ছিল। সেখান থেকে পর্তুগাল হয়ে ইতালিতে সিআর সেভেনকে নিয়ে আশার কথা। তবে স্পেনে বিমান চলাচলের নিষেধাজ্ঞা থাকার কারণে রোনালদোর যোগদানে বিপত্তি বাঁধে।

ডেইলি মিরর জানিয়েছিল, এখনই তুরিনে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারছেন না পর্তুগীজ অধিনায়ক। তবে ফুটবল ইতালিয়া জানাচ্ছে, স্প্যানিশ কর্তৃপক্ষের অনুমতি মিলেছে। এরই মধ্যে প্রাইভেট জেটটি পৌঁছে গেছে মাদেইরা দ্বীপে। সেখান থেকে যেকোনও সময় তুরিনের উদ্দেশে রওয়ানা হবেন ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

যদিও এখনই আলিয়াঞ্জ স্টেডিয়ামের ড্রেসিং রুমে ফিরতে পারছেন না রোনালদো। লিগের খেলোয়াড় যারা ইতালির বাইরে ছিলেন সবাইকে দুই সপ্তাহের আইসোলেশনে থাকতে হবে। চিকিৎসকদের গ্রিন সিগনাল পেলেই পায়ে বুট পরতে পারবেন তারা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh