logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মে ২০২০, ০০:১০
আপডেট : ০৪ মে ২০২০, ১২:৫৯

নিলামে চড়া দাম পেল তাসকিন-সৌম্যর স্মারকও

নিলামে চড়া দাম পেল তাসকিন-সৌম্যর স্মারকও
ছবি- সংগৃহীত
করোনাভাইরাসের প্রকোপে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে প্রিয় স্মারকগুলো নিলামে তুলছেন বাংলাদেশি ক্রিকেটাররা। যেখানে নিলাম থেকে প্রাপ্ত অর্থ ব্যয় হবে ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যার্থে। ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি ফেসবুক পেইজে নিয়মিত চলছে এই নিলাম।

সাকিব আল হাসানকে দিয়ে হয়েছিল এই মহৎ উদ্যোগের শুরু। বিশ্বকাপে তিনি যে ব্যাট দিয়ে খেলেছিলেন সেই ব্যাটটি নিলামে বিক্রি হয়েছিল ২০ লাখ টাকায়।

শুধু সাকিব না, স্মারক নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, মোহাম্মদ আশরাফুল, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক আকবর আলী।

আজ অকশন ফর অ্যাকশন পেইজ থেকে নিলামে তোলা হয় কিউদের বিপক্ষে সৌম্য সরকারের টেস্ট ক্যারিয়ারের শতক হাঁকানো ব্যাট এবং শ্রীলঙ্কার বিপক্ষে তাসকিনের হ্যাটট্রিক করা বল। দুটো স্মারকের ভিত্তিমূল্য ছিল সমান তিন লাখ টাকা করে।

দুটো স্মারক একসঙ্গে প্যাকেজ হিসেবে কিনেছে দেশের শীর্ষস্থানীয় একটি ব্যাংক। দুটো স্মারকের জন্য তারা খরচ করেছেন ৮ লাখ ৫০ হাজার টাকা। যদিও তারা নিজেদের নাম প্রকাশ করেননি। নিলামে এগিয়ে আসার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন সৌম্য ও তাসকিন।

এমআর/পি

RTVPLUS