• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ সিরিজ নিয়ে আশাবাদী শ্রীলঙ্কাও

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ মে ২০২০, ১৬:৪৫
বাংলাদেশ সিরিজ নিয়ে আশাবাদী শ্রীলঙ্কাও
ছবি- সংগৃহীত

করোনাভাইরাসের মহামারী প্রভাবে থেমে গেছে সব ধরণের ক্রীড়াযজ্ঞ। বাংলাদেশেও এর বাইরে নয়। একে একে স্থগিত হয়ে হয়ে গেছে ঘরোয়া লিগ থেকে শুরু করে আন্তর্জাতিক ক্রিকেটও।

তবে আশা দেখাচ্ছে শ্রীলঙ্কা। আগামী জুলাইতে লঙ্কা সফরের কথা রয়েছে টাইগারদের। টেস্ট চ্যাম্পিয়নশিপের ৩টি ম্যাচ খেলার কথা দুই দেশের। কিন্তু করোনা বিপর্যয় কাটিয়ে কবে উঠবে বিশ্ব!

গত বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীও আশার কথা শোনান এই সিরিজ নিয়ে।

তিনি বলেন, এসএলসির প্রধান নির্বাহীর সঙ্গে আমার একটি বৈঠক হয়েছে। আমরা এই সফর নিয়ে আলোচনা করছি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং আমাদের সরকারের কী আদেশ রয়েছে সেদিকে নজর রাখার পাশাপাশি তাদের (শ্রীলঙ্কা) সরকার কীভাবে পরিস্থিতি মোকাবেলা করছে সে সমস্ত বিষয় আমরা খতিয়ে দেখছি।

এদিকে লঙ্কান গণমাধ্যম ডেইলি নিউজকে দেয়া সাক্ষাতকারে শ্রীলঙ্কা ক্রিকেটের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা বলেন, জুন-জুলাইতে আমাদের দুটি সিরিজ আছে। একটি ভারত অন্যটি বাংলাদেশের সঙ্গে। দুটি সিরিজই নির্ধারিত সময়ে হওয়ার কথা। আরও সপ্তাহ দুয়েকের মধ্যে এই দুই সিরিজ নিয়ে চূড়ান্ত কিছু বলা যাবে।

এদিকে গত মার্চে শ্রীলঙ্কা সফর থেকে দেশে ফিরে যায় ইংল্যান্ড ক্রিকেট দল। স্থগিত হওয়া এই সিরিজ নিয়েও ভাবছে লঙ্কান ক্রিকেট বোর্ড। এখন পর্যন্ত দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা মাত্র ৬৯০ জন আর মৃতের সংখ্যা ৭ জন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh