• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আমার বিরুদ্ধে মামলা মনগড়া: শোয়েব

স্পোর্টস ডেস্ক আরটিভি অনলাইন

  ০২ মে ২০২০, ১২:৫৫
shoaib akhtar
শোয়েব আখতান

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন শোয়েব আখতার। এরপর সাবেক ফাস্ট বোলারের বিরুদ্ধে মামলা করা হয় পিসিবির আইনি উপদেষ্টা তাফাজ্জুল রিজভীর পক্ষ থেকে। মামলার নথি এই তারকার হাতে এসে পৌঁছালে তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন নিজের অবস্থান থেকে তিনি সরবেন না।

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েব জানিয়ে দিয়েছেন তিনি আইনি লড়াই চালিয়ে যাবেন। আইনজীবী নিয়োগের ঘোষণাও দিয়েছেন তিনি।

টুইট পোস্টে শোয়েব লিখেছেন, ‘তাফাজ্জুল রিজভীর কাছ থেকে আমি একটি নোটিশ পেয়েছি। যা পুরোপুরি মিথ্যা এবং মনগড়া। আমি এ নিয়ে আমার আইনজীবী সালমান কে নিয়াজিকে নিয়োগ দিয়েছি, তিনি এর সময়োপযোগী জবাব দিয়ে দেবেন। আমি তাফাজ্জুল রিজভীর অযোগ্যতা এবং অসন্তোষজনক পারফরমেন্সের বিষয়ে যে কথা বলেছি, তা থেকে মোটেও সরে দাঁড়াবো না।’

পাকিস্তান সুপার লিগ (পিসিএল) চলাকালীন ম্যাচ পাতানোর প্রস্তাব পেলেও, তা দুর্নীতি দমন শাখায় না জানানোর দায়ে উমর আকমলকে তিন বছরের জন্য নিষিদ্ধ করেছে পিসিবি। গেল সপ্তাহের এমন ঘটনার পর শোয়েব আখতার পিসিবির আইনি বিভাগের কার্যক্রম নিয়ে প্রশ্ন তোলেন।

এর প্রেক্ষিতেই শোয়েবের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন পাকিস্তান বোর্ডের আইনি উপদেষ্টা তাফাজ্জুল রিজভি।

ক্রিকেটারদের কীভাবে নিয়ন্ত্রণে রাখতে হয়, সেটাই জানে না পিসিবি উল্লেখ করেছিলেন শোয়েব।

তিনি বলেছিলেন, ‘এই শাস্তি কি ন্যায্য? আমি বলছি, পিসিবি’র আইনি বিভাগ সম্পূর্ণ অপদার্থ ও নিষ্কর্মা। বিশেষ করে ফজল রিজভি কোনও কাজই করেন না। আমি জানি না তিনি কোথা থেকে এসেছেন। অনেকের সঙ্গে তার ভালো সম্পর্ক। সেই সুবাদেই তিনি ১০-১৫ বছর ধরে পিসিবিতে আছেন।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে নতুন কোচ পেলো পাকিস্তান
শাহিনের হুঙ্কার ‘আমার ধৈর্যের পরীক্ষা নেবেন না’   
শাহিন আফ্রিদিকে নিয়ে পিসিবির মিথ্যাচার
পাঁচ মাস পর নেতৃত্ব ফিরে পেলেন বাবর, যা বললেন আফ্রিদি
X
Fresh