• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইংল্যান্ডের সিরিজ আয়োজন করতে চায় অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ এপ্রিল ২০২০, ১৭:৪৬
ইংল্যান্ডের সিরিজ আয়োজন করতে চায় অস্ট্রেলিয়া
ছবি- সংগৃহীত

ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচ মানেই এক অন্যরকম উত্তেজনা। ক্রিকেটের মাঠে সব সময় এই দুই দল চিরপ্রতিদ্বন্দ্বী। মাঝেমধ্যে এই দুই দলের মধ্যকার ‘অ্যাশেজ’ সিরিজকে তুলনা করা হয় বিশ্বকাপের সঙ্গে।

করোনাভাইরাস পরিস্থিতিতে বন্ধ আছে সব ধরণের খেলাধুলা। সংকটময় এই পরিস্থিতিতে ইংল্যান্ডে সব ধরনের পেশাদার ক্রিকেট জুলাইয়ের ১ তারিখ পর্যন্ত স্থগিত করা হয়েছে। সময়সাপেক্ষে এই সময়সীমা আরও বাড়তে পারে। তাই দেশটির ক্রিকেট বোর্ড (ইসিবি) উক্তি পরিস্থিতির ফলে তাদের ভবিষ্যৎ নিয়ে আছে শঙ্কায়।

এমন পরিস্থিতিতে ইসিবির পাশে এসে দাঁড়িয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিকেট অস্ট্রেলিয়া। এমনটাই জানিয়েছেন ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন। তার ভাষ্যমতে স্থগিত থাকা মৌসুম শেষ করতে একাধিক প্রস্তাব পাচ্ছেন তারা। গুঞ্জন চলছে, আবুধাবি থেকেও এসেছে প্রস্তাব।

‘অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের কাছ থেকে আমাদের কাছে প্রস্তাব এসেছে এবং তা আলোচনার টেবিলে আছে। আবুধাবির প্রস্তাব শুনিনি। তার মানে এই না যে তারা প্রস্তাব করেনি।’

জুলাইয়ের ৪ তারিখ থেকে ইংল্যান্ডে শুরু হবার কথা ছিল অস্ট্রেলিয়া-ইংল্যান্ড টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ। তবে করোনার কারণে এখন তা অনিশ্চিত। যদিও অক্টোবরে অজি মুলোকে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পেছানো নিয়ে এখনো কোনো পরিকল্পনার কথা জানায়নি ক্রিকেট অস্ট্রেলিয়ার।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh