• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চাহালকে ব্লক দেয়ার অনুরোধ করবেন গেইল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ এপ্রিল ২০২০, ১৭:০৫
চাহালকে ব্লক দেয়ার অনুরোধ করবেন গেইল
ক্রিস গেইলের সঙ্গে চাহাল

করোনাভাইরাসের সময়টা থমকে আছে। মাঠে খেলা নেই তাই বদ্ধ ঘরে সামাজিক যোগাযোগ মাধ্যমেই বেশী সময় কাটছে বাইশ গজের তারকাদের। ভারতীয় লেগ স্পিনার যুজভেন্দ্র চাহাল স্বাভাবিক সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলনামূলক বেশী সক্রিয় থাকেন। করোনা মহামারীর সময় যা বেড়ে গেছে আরও কয়েকগুণ।

চাহালের এই অনিয়ন্ত্রিত ভার্চুয়াল জগতকে আগে থেকেই বাঁকা চোখে দেখে আসছেন বিরাট কোহলি। প্রোটিয়া তারকা এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে এক লাইভ আড্ডায় ভারতীয় অধিনায়ক একরকম অপমানই করেছিলেন চাহালকে।

‘তুমি (ভিলিয়ার্স) হয়তো বিশ্বাসই করবে না, এই ছেলে (চাহাল) আন্তর্জাতিক ক্রিকেট খেলছে এবং তার বয়স ২৯ বছর! তার ভিডিওগুলো দেখলেই বুঝতে পারবে, মনে হয় সার্কাসের ক্লাউন।’

এবার আর স্বদেশী কেউ না, চাহালের কর্মকাণ্ডের সমালোচনা করেছেন ক্যারিবিয়ান ব্যাটিং দানব ক্রিস গেইল। তার ভাষ্যমতে, সামাজিক যোগাযোগ মাধ্যম ছেড়ে দেয়া উচিত এই ভারতীয় লেগ স্পিনারের। খোদ চাহালের সঙ্গে ইন্সটাগ্রাম লাইভে গেইল বলেছেন এসব কথা।

‘আমি টিকটকের কাছে অনুরোধ করব, তারা যেন তোমাকে ব্লক করে দেয়। সত্যি বলছি, সোশ্যাল মিডিয়াতে তুমি খুব বিরক্তিকর। তোমার উচিৎ সোশ্যাল মিডিয়া থেকে চলে যাওয়া।‘

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh