• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চড়া দামে বিক্রি হলো সাকিবের ব্যাট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ এপ্রিল ২০২০, ২৩:১৬
চড়া দামে বিক্রি হলো সাকিবের ব্যাট
ছবি- সংগৃহীত

সাকিব আল হাসানের ইংল্যান্ড বিশ্বকাপ মাতানো ব্যাট উঠেছে নিলামে। সেটিও আবার মহৎ উদ্দেশ্য নিয়ে। করোনা মোকাবেলায় দেশের মানুষের পাশে দাঁড়ানোর জন্য অর্থ সংগ্রহে ছেড়েছেন প্রিয় ব্যাট।

গতকাল মঙ্গলবার রাতে হুট করেই ফেসবুক লাইভে জানান বিশ্বকাপে খেলা এসজি ব্র্যান্ডের ব্যাটটি নিলামে ওঠানোর ব্যপারে।

সে অনুযায়ী আজ বুধবার বিকেল থেকে ৫ লাখ টাকা ভিত্তিমূল্যে দর হাঁকানো শুরু করা হয়। প্রথমে সাড়ে ৬ লাখ উঠে, এরপর আরেকটি আপডেট দেয় পেজটি। যেখানে সাড়ে ৮ লাখ টাকা দাম উঠে। তৃতীয়বারে ব্যাটের দাম উঠে ১০ লাখ টাকা। এরপর ব্যাটটির দাম উঠে ১০ লাখ ছাড়িয়ে বাংলাদেশী টাকায় ১১ লক্ষ টাকা।

বেশ খানিকক্ষণ কিছু না জানালেও রাত ১০টার কিছু পরে অকশন ফর অ্যাকশন পেজ থেকে লাইভে আসেন এই নিলামের আয়োজকরা। রাত সাড়ে ১১টায় জানানো হয় ১৮ লাখ টাকা উঠেছে দাম। শেষ পাঁচ মিনিটে ২০ লাখ দাম উঠে।

ইউরোপ, মধ্যপ্রাচ্য থেকে অনেকেই যোগ দিয়েছেন। ভারত থেকে একজন ১২ লাখ টাকা পর্যন্ত বিড করেছিলেন। যদিও শেষ পর্যন্ত রাজই ব্যাটটা নিজের করে নেন। তবে শেষ পর্যন্ত ব্যাটটি বিক্রি হয়েছে যুক্তরাষ্ট্র প্রবাসী রাজ ২০ লাখ টাকাতেই কিনে নেয়। এই টাকার সবটাই যাবে সাকিব আল হাসানের প্রতিষ্ঠিত ‘সাকিব ফাউন্ডেশন’-এ।

তার আগে সাকিব জানান, এই ব্যাট দিয়েই বিশ্বকাপের সব ম্যাচে খেলেছেন। তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলেছিলেন একই ব্যাট দিয়ে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh