• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৫ লাখ থেকে শুরু সাকিবের ব্যাটের নিলাম মূল্য

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২২ এপ্রিল ২০২০, ১৫:৫৮
৫ লাখ থেকে শুরু সাকিবের ব্যাটের নিলাম মূল্য
সাকিব আল হাসান

সাকিব আল হাসান মানেই স্পেশাল কিছু। দেশের এই ক্রান্তিকালেও সাকিব এগিয়ে আছেন। করোনা মোকাবেলায় দেশ সেরা এই অল-রাউন্ডারের বেশ কিছু কাজ নজর কেড়েছে সাধারণ মানুষের।

তারমধ্যে অন্যতম গত বিশ্বকাপে খেলা ব্যাট নিলামে তোলার ঘোষণা। শুধু বিশ্বকাপই নয়, গত এক বছর ধরে ওই ব্যাটে দিয়ে দারুণ ফর্মে ছিলেন তিনি। সাকিবের ভাষায়, তিন ফরম্যাট মিলে প্রায় দেড় হাজার রান করেছেন এই ব্যাট দিয়েই। বিশ্বকাপে ৮ ম্যাচে ২টি সেঞ্চুরি ও ৫টি হাফ-সেঞ্চুরি মিলে করেন ৬০৬ রান।

গতকাল মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে সাকব নিজেই বলেন ব্যাটটা নিলামে উঠানোর কথা। আজ রাত ১০ টায় অকশন ফর একশন পেজে নিলামে উঠবে ব্যাটটি। এর জন্য সর্বনিন্ম দাম ধরা হয়েছে ৫ লাখ টাকা। অর্থাৎ, ৫ লাখ থেকে শুরু করতে হবে।

অকশন ফর অ্যাকশন ফেসবুক পেজ থেকে বলা হয়েছে, এই প্রোডাক্টটির সর্বনিম্ন মূল্য ৫ লাখ টাকা, বিডিং শেষ হবে আজ রাত ১১ টায়। পেজের পোস্টে কমেন্ট করে বা ইনবক্সে নাম প্রকাশ না করে বিড করা যাবে। নির্ধারিত সময় শেষ হওয়ার আগ পর্যন্ত পাওয়া সর্বোচ্চ দর আহ্বানকারীকেই বিজয়ী ঘোষণা করা হবে। বিডার অবশ্যই বিজয়ী হবার ২৪ ঘণ্টার মধ্যে সাকিব ফাউন্ডেশনে দরকৃত মূল্য পরিশোধ করবেন।

পেজ থেকে আরও বলা হয়েছে, যদি নির্ধারিত সময়ের মাঝে এই প্রোডাক্টের দর সেটার জন্য নির্ধারিত নিম্ন মূল্যটি বা বেইজ প্রাইজটি অতিক্রম না করে তাহলে সেই প্রোডাক্টটি অকশন ফর একশন পেজের ওয়েবসাইটে চলে আসবে এবং সেখানে সেটি ৩০ দিন শো-কেইস করা থাকবে।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh