• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

দেখা হবে রাত ১০ টায়: সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ এপ্রিল ২০২০, ১৩:৫০
Shakib
সাকিব

কয়েকদিন পরেই ঘরে আসছে নতুন অতিথি। আগামী মাসেই দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন সাকিব। এমন অবস্থায় পরিবারকে সময় দিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। যদিও করোনার বিরুদ্ধে লড়াইয়ে থেমে নেই তিনি। ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’র পক্ষ থেকে বড় ধরনের তহবিল গঠন করেছেন। যার মাধ্যমে দুস্থদের খাবারের আয়োজন করা হবে। পাশাপাশি করোনার চিকিৎসকদেরও সুরক্ষা সামগ্রী প্রদান করা হবে। বাংলাদেশের ক্রিকেটের সর্বোচ্চ তারকা এবার সুবিধাবঞ্চিতদের সাহায্যে ২০১৯ বিশ্বকাপের ব্যাট নিলামে তুলতে চলেছেন।

অকশন ফর অ্যাকশন নামের একটি সংস্থার সঙ্গে যোগ হয়ে নিলামে তুলবেন ইংল্যান্ড বিশ্বকাপ মাতানো সেই ব্যাট। যার কারণে আজ বুধবার বাংলাদেশ সময় রাত ১০টায় ফেসবুক লাইভে আসছেন সাকিব।

সাকিব আল হাসান বলেন, এটা আমার খুবই প্রিয় একটা ব্যাট...তবে দেশের মানুষগুলো নিঃসন্দেহে আমার কাছে এর থেকেও বেশি প্রিয়। এই কারণে আমার এই ব্যাটটি এই পেইজে (অকশন ফর অ্যাকশন) নিলামে তুলছি যেটা দিয়ে আমি ওয়ানডে ম্যাচেই প্রায় ১ হাজার ৫০০ রান তুলেছি এবং আপনাদের দোয়ায় এই ব্যাট দিয়েই পুরো বিশ্বকাপের ম্যাচগুলো খেলেছি।

রাত ১০ টায় আমি এই পেইজ থেকে লাইভে আসব এবং আশা করি আপনাদের কেউ এই ব্যাটটি একটা ভালো মূল্য দিয়ে কিনে নিয়ে আমাদের সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিবেন। দেখা হবে রাত ১০ টায়।

এসজি ব্র্যান্ডের এই ব্যাট দিয়ে বিশ্বকাপে ৮ ম্যাচে ৮৬.৫৭ গড়ে ২ শতক আর ৫ অর্ধশতকে করেন ৬০৬ রান। সেই ব্যাটটাই নিলামে তুলতে যাচ্ছেন মিস্টার অলরাউন্ডার খ্যাত এই তারকা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
ঈদের শুভেচ্ছা জানালেন তামিম-সাকিব-জ্যোতিরা
X
Fresh