• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নিলামে উঠছে বিশ্বকাপ মাতানো সাকিবের ব্যাট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ এপ্রিল ২০২০, ২২:১২
নিলামে উঠছে বিশ্বকাপ মাতানো সাকিবের ব্যাট
সাকিব আল হাসান

সাকিব তার সর্বোচ্চটা দিয়ে যাচ্ছেন এখানেও। মাঠের সাকিব নিজের শতভাগ যেমন উজাড় করে দেন, তেমনটা দেশের এমন বিপর্যয়েও নিজের জায়গা থেকে হাল ধরার চেষ্টা করছেন সাধ্যমতো।

‘সাকিব ফাউন্ডেশন’ থেকে এরিমধ্যে বেশ কিছু উদ্যোগ নিয়েছেন তিনি। অনলাইনে ফান্ডও খুলেছেন। যে জন্য সাকিবকে ফেসবুকে লাইভে আসতে হচ্ছে।

তবে বড় খবরটা দিলেন আজ মঙ্গলবার সন্ধ্যায়। জানালেন, ইংল্যান্ড বিশ্বকাপ মাতানো ব্যাটটা নিলামে তুলতে যাচ্ছেন আগামী কাল বুধবার রাত ১০টায়।

এসজি ব্র্যান্ডের ব্যাট দিয়ে ২০১৯ বিশ্বকাপে ৮ ম্যাচে ৮৬.৫৭ গড়ে ২ শতক আর ৫ অর্ধশতকে করেন ৬০৬ রান। সেই ব্যাটটাই নিলামে তুলতে যাচ্ছেন মি. অলরাউন্ডার খ্যাত সাকিব।

এনিয়ে সাকিব বলেন, একটা তথ্য আমি জানাতে চাই আমার ভক্তদের। ২০১৯ বিশ্বকাপে যে ব্যাটটি ব্যবহার করেছি। আমি পুরো আসরে একটি ব্যাটই টেপ লাগিয়ে লাগিয়ে খেলেছি। আলহামদুলিল্লাহ খুব ভালো একটি বিশ্বকাপ গেছে। যদিও ব্যাটে বলে দুটোতেই ভালো বিশ্বকাপ গিয়েছে। তবুও মনে করি ব্যাটিংয়ে অসাধারণ পারফরম্যান্স ছিল। ওই ব্যাটটা আমি নিলামে তুলছি। আগের লাইভেও বলেছি দিতে পারা যায় কিনা। এটা নিলামে দেয়া হয়েছে। যেটা আগামীকাল রাত ১০টায় অকশন ফর একশন এই পেজ থেকে নিলাম হবে।

সাকিব সবাইকে অনুরোধ করেছেন যাতে নিলামে অংশ নেন এবং ভালো দামে ব্যাটটা নিজের করে নেন। এর আগে মুশফিকুর রহিম তার প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকানো ব্যাট নিলামে তোলার কথা জানান। এরপর মোহাম্মদ আশরাফুল তার অভিষেক ম্যাচের ব্যাত ও অস্ট্রেলিয়াকে হারানোওর দিনে সেঞ্চুরি হাঁকানো ব্যাট নিলামে তোলার ঘোষণা দেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh