• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বাতিলের খাতায় প্রোটিয়াদের শ্রীলঙ্কা সফর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ এপ্রিল ২০২০, ১৬:৩১
বাতিলের খাতায় প্রোটিয়াদের শ্রীলঙ্কা সফর
ছবি- সংগৃহীত

বাতিল হবারই কথা। সব দেশের খেলাধুলা বন্ধ দীর্ঘ এক মাস ধরে। এমন পরিস্থিতির উন্নতি কবে হবে সেটা কারোরই জানা নেই। একের পর এক দ্বিপক্ষীয় সিরিজ, টুর্নামেন্ট বাতিল হচ্ছে। এই তালিকায় যোগ হলো দক্ষিণ আফ্রিকার শ্রীলঙ্কা সফর।

তিন ম্যাচ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী জুনে লঙ্কা সফরে আসার কথা ছিল প্রোটিয়াদের। কিন্তু করোনাভাইরাসের কারণে পরিস্থিতি বেসামাল। এমন অবস্থায় দুই বোর্ডের আলোচনায় বাতিল হলো সিরিজ।

কবে নাগাদ সিরিজ হতে পারে, এ ব্যাপারে স্পষ্ট কিছু না বললেও যৌথ বিবৃতিতে দু'দেশের ক্রিকেট বোর্ড জানিয়েছে, করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হলে আন্তর্জাতিক ক্রিকেট সূচির সঙ্গে সমন্বয় করে সিরিজটি আয়োজনের নতুন তারিখ নির্ধারণ করা হবে।

এর মধ্য দিয়ে আগামী দুই মাসের সব আন্তর্জাতিক সিরিজ স্থগিত হয়ে গেল। প্রথমে ভারত-দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজ এক ম্যাচ পরেই স্থগিত হয়, নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজেরও একই অবস্থা হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান, বাংলাদেশ, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও আয়ারল্যান্ডের পর শ্রীলঙ্কাও তাদের সিরিজ স্থগিত করলো।

এছাড়া জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগও স্থগিত হয়েছে অনির্দিষ্ট সময়ের জন্য। পেছাতে পারে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপও।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh