• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আইসিসি সতর্ক বার্তা দিলো ক্রিকেটারদের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ এপ্রিল ২০২০, ১৫:২১
আইসিসি সতর্ক বার্তা দিলো ক্রিকেটারদের
অ্যালেক্স মার্শাল

মাঠে খেলা নেই, অবসর সময় কাটাচ্ছে খেলোয়াড়রা। শিরোনাম দেখে অনেকে ভাবতে পারেন, খেলোয়াড়দের ফিটনেস নিয়ে বোধহয় সতর্ক বার্তা দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)।

তেমন কিছু না তবে সতর্ক করলেন জুয়াড়িদের থেকে। এই সময়ে খেলোয়াড়দের সঙ্গে কুশল বিনিময় করে জুয়াড়িরা গড়ে তুলতে পারে সখ্যতা।

আইসিসির দুর্নীতি দমন ইউনিটের প্রধান অ্যালেক্স মার্শাল বলেছেন, আমরা দেখছি এই সুযোগকে কাজে লাগাতে জুয়ার সঙ্গে যুক্তরা মাঠে নেমে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় এখন সবচেয়ে বেশি সময় ব্যয় করছেন ক্রিকেটাররা। এর ফলে খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের মাধ্যমে সম্পর্ক গড়ে তুলে পরে কাজে লাগাতে চাইবে তারা।

ক্রিকেট বন্ধ, ঘরোয়া লিগের ম্যাচও বন্ধ হয়েছে সেই কবে। তাই আয়ের পথও বন্ধ। এই সময়ে আর্থিক সংকটে পড়ে অনেক ক্রিকেটার নিজেদের অন্ধকার জগতে পা বাড়াতে পারেন বলেও মন্তব্য করেছেন মার্শাল।

‘করোনাভাইরাস ছড়িয়ে পড়ার ফলে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বন্ধ রয়েছে বিশ্ব জুড়ে। কিন্তু জুয়াড়িরা ঠিকই সক্রিয়। আমরা তাই ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তি, ক্রিকেটারদের এই ব্যাপারে সতর্ক করেছি। সবাই যাতে এই ধরনের প্রস্তাবের বিপদ সম্পর্কে সচেতন থাকেন, তা নিশ্চিত করতে চাইছি।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh