• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

এভাবে আইপিএল হতে পারে, বিশ্বকাপ নয়: ম্যাক্সওয়েল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ এপ্রিল ২০২০, ১৪:৪৭
এভাবে আইপিএল হতে পারে, বিশ্বকাপ নয়: ম্যাক্সওয়েল
ছবি- সংগৃহীত

করোনাভাইরাসের প্রকোপে একে একে বন্ধ হয়ে গেছে সব ধরণের ক্রীড়া আসর। দ্বিপাক্ষিক সিরিজ থেকে শুরু করে আইপিএলের মতো আসরও স্থগিত হয়ে গেছে কোভিড-নাইনটিন ভাইরাসের ভয়াবহতায়।

এমন অবস্থায় টি-টোয়েন্টি বিশ্বকাপ কি অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ায়? ততদিনে কি থেমে থাকা বিশ্ব আবার ব্যস্ত হয়ে উঠতে পারবে? নানান প্রশ্ন উঁকি দিচ্ছে মনে। তবে বসে নেই বিশ্বকাপের আয়োজক দেশ অস্ট্রেলিয়া।

এখনও পর্যন্ত ক্রিকেট অস্ট্রেলিয়া বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতি থেকে সরে যায়নি। প্রস্তুত হচ্ছে পুরোদমে। যদি আয়োজন হয়ও সেটি দর্শক শূন্য গ্যালারীতে।

এমনটা ভাবতেই পারছেন না অজি হার্ড-হিটার গ্ল্যান ম্যাক্সওয়েল। তিন ঘণ্টার এই জমজমাট লড়াইয়ে গ্যালালি থাকে কানায় কানায় পূর্ণ। অথচ বিশ্বকাপের লড়াইয়ে দর্শক থাকবে না!

এ নিয়ে ম্যাক্সওয়েল বলেন, দর্শক শূন্য মাঠে আইপিএল হতে পারে কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো আসরের কথা ভাবা অসম্ভবই। মাঠে একটা লোকও থাকবে না আর বিশ্বকাপ হবে, এমন কথা অন্তত আমি কল্পনাও করতে পারি না। যদিও নির্দিষ্ট সময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে বলে মনে হচ্ছে না আমার।

সূচি অনুযায়ী আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় বলবে বিশ্বকাপের আসর। ম্যাক্সওয়েল বিশ্বকাপ শুরুর আশা না দেখলেও সতীর্থ প্যাট কামিন্সের আশা নির্দিষ্ট সময়েই শুরু হবে বিশ্বকাপ।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপের দল গঠন নিয়ে যা জানালেন সুজন
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিষেধাজ্ঞার মুখে যুক্তরাষ্ট্র
টি-টোয়েন্টি বিশ্বকাপের বিবেচনায় যে ২৭ ক্রিকেটার
আইপিএলের মাঝপথে হঠাৎ দেশে ফিরলেন মুস্তাফিজ
X
Fresh