• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বেতন কাটায় রাজি রিয়ালের ফুটবলাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ এপ্রিল ২০২০, ১২:৪৩
real-madrid

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এবার এগিয়ে এলো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। বেতন কাটার ক্ষেত্রে রাজি হলেন ক্লাবের ফুটবলার ও কোচিং স্টাফরা।

অনির্দিষ্টকালের জন্য স্থগিত রয়েছে লা লিগা। মরণব্যাধি এই ভাইরাসের আতঙ্কে স্থগিত করে দেয়া হয়েছে চ্যাম্পিয়নস লিগও। এ অবস্থায় পরিবারের সঙ্গে ঘরে সময় কাটাচ্ছেন ফুটবলাররা।

চলতি মৌসুমের নিজ নিজ বেতনের ১০ থেকে ২০ শতাংশ করোনা তহবিলে জমা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবের ফুটবলার ও কোচিং স্টাফরা। কোন ফুটবলারের কত বেতন কাটা যাবে, তা পরিস্থিতির ওপর নির্ভর করবে বলে জানানো হয়েছে।

স্প্যানিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, রিয়াল মাদ্রিদের প্রত্যেক ফুটবলার ও কোচিং স্টাফের বার্ষিক বেতন ১০ শতাংশ করে কাটা হলে মোট অর্থের পরিমাণ ৫০ মিলিয়ন ইউরোতে গিয়ে পৌঁছবে।

তবে ফুটবলের পাশাপাশি রিয়াল মাদ্রিদের বাস্কেটবল দলের খেলোয়াড়রাও করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে বেতন কাটার ক্ষেত্রে রাজি হয়েছেন বলে কিছু গণমাধ্যম জানিয়েছে।

করোনার বিষাক্ত ছোবল এখন বিশ্বের ২১০টি দেশে। এ পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ৮৮ হাজার ছাড়িয়েছে। আক্রান্তের সংখ্যা ১৫ লাখেরও বেশি। শুধু স্পেনে মরণব্যাধি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় দেড় লাখ মানুষ। মৃতের সংখ্যা প্রায় ১৫ হাজার।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
‘রিয়াল মাদ্রিদ ও ম্যান সিটির ম্যাচটি দুর্দান্ত’
ড্রয়ে শেষ রিয়াল-সিটির লড়াই
চ্যাম্পিয়নস লিগে ফাইনালের আগেই ফাইনাল!
X
Fresh