• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মুক্তি পেলেন রোনালদিনহো, তবে...

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ এপ্রিল ২০২০, ১২:২৭
ronaldinho
রোনালদিনহো

জাল পাসপোর্ট রাখার দায়ে প্যারাগুয়ের গ্রেপ্তার হয়েছিলেন রোনালাদিনহো। ভাই রবার্তো অ্যাসিসের সঙ্গে একটি প্রমোশনাল ইভেন্টে যোগ দিতে গিয়ে গেল মাসে পুলিশের হাতে ধরা পড়েন ব্রাজিলিয়ান কিংবদন্তি। এরপর স্থানীয় আদালত তাদের ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন। অবশেষে কারাগার থেকে মুক্তি মিলেছে ২০০২ সালে বিশ্বকাপ জয়ী এই তারকার। তবে শর্ত দেয়া হয়ে আদালতের পক্ষ থেকে। আপাতত গৃহবন্দি হিসেবে থাকতে হবে তাকে।

মামলা শেষ হওয়ার আগেই রোনালদিনহো ও তার ভাই পালিয়ে যেতে পারেন এমন শঙ্কা থাকায় স্থানীয় প্রশাসনের কাছে ১.৬ মিলিয়ন ইউএস ডলার মুচলেকা হিসেবে জমা দিয়েছেন রোনালদিনহো।

যে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি করে প্যারাগুয়েতে গিয়েছিলেন তারাই রোনালদিনহো ও তার ভাইকে স্মারক হিসেবে দেশটির পাসপোর্ট দিয়েছিলেন। সঙ্গে থাকা অনেক কাগজের মধ্যে প্যারাগুয়ের পাসপোর্টটিও ছিল সেটা জানতেন না রোনালদিনহো। আদালতে এটা প্রমাণ করতে সক্ষম হয়েছেন রোনালদিনহোর আইনজীবী।

কয়েকবছর আগে ব্রাজিলের আদালত রোনালদিনহোর পাসপোর্ট জব্দ করেছিল। অনুমতি ছাড়া একটি চিনি কল স্থাপন করায় তাকে বিশাল অঙ্ক জরিমানা করা হয়। যদিও তার ব্যাংক অ্যাকাউন্টে ওই পরিমাণ অর্থ না থাকায় পাসপোর্ট ছিনিয়ে নেয় সরকার।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh