• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাকলাইনের অভিনব বার্তা মেয়ে সেজে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৭ এপ্রিল ২০২০, ২০:৩৫
সাকলাইনের অভিনব বার্তা মেয়ে সেজে

করোনা ভাইরাসের প্রকোপে থমকে আছে গোটা বিশ্ব। চিকিৎসক থেকে শুরু করে খেলার মাঠে তারকা, সবাই মানুষকে দিচ্ছেন ঘরে থাকার পরামর্শ। তবে সারাদিন ঘরে বসে থাকলেও অবসাদে ভুগে মানুষ। তাই অনেক তারকাই চেষ্টা করছেন ঘরে বসেই মানুষের মুখে কিছুটা হাসি ফোটাতে।

পাকিস্তান সাবেক তারকা ক্রিকেটার সাকলাইন মোস্তাক আজ মেয়ে সেজে একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন। মূলত তার মেয়ের সঙ্গে খেলাধুলোর অংশ এটি। টুইটারে করা ভিডিও বার্তার ক্যাপশনে সাকলাইন লিখেছেন, সুস্থ থাকুন, নিজ ঘরে থেকে পরিবারের সঙ্গে সময়টা উপভোগ করুন।

ভিডিও বার্তায় দেখা যায় বোরখায় আবৃত সাকলাইনের মেয়েকে। ভিডিও বার্তায় মেয়েকে নিয়ে তার ভালোবাসার মুহূর্ত এবং স্মৃতির কথাই বলেছেন সাকলাইন মোস্তাক।

‘দুই বছর আগে আমি টুইটারে একটা পোস্ট দিয়েছিলাম। সেখানে সে (তার মেয়ে) আমার মেকাপ করেছিল এবং আপনারা পছন্দ করেছিলেন। আজকে সে আমাকে জোর করে তার সঙ্গে খেলতে বাধ্য করে। তার মধ্যেই সে আমাকে এভাবে সাজিয়েছে। আমার নতুন চুল, আমরা নতুন হেয়ার স্টাইল করে সে খুবই খুশি।‘

সাবেক এই তারকার টুইট নিয়ে বেশ মজা করেছেন আরেক পাকিস্তানি তারকা আহমেদ শেহজাদ। পোস্টটিও শেয়ার করে তিনি লিখেছেন, সাকি ভাই আপনে অনেক ভাল এবং চমকপ্রদ লাগছে।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh