• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

‘পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত বন্ধ থাকবে সব খেলাধুলা’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ এপ্রিল ২০২০, ২১:৩৭
‘পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত বন্ধ থাকবে সব খেলাধুলা’
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) চলছিল ঠিকঠাক। তবে ব্যাট বলের লড়াই বন্ধ হয়ে গেছে করোনাভাইরাস আতঙ্কে। কবে শুরু হবে তা নিয়েও নেই কোনো নিশ্চয়তা। যদিও খেলাধুলার সঙ্গে যুক্ত অনেকেই চান, শূন্য গ্যালারি হলেও মাঠে থাকুক খেলা।

শুধু ক্রিকেট নয়, বন্ধ আছে ফুটবল থেকে শুরু করে সব ধরনের ক্রীড়াযজ্ঞ। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোহাম্মদ জাহিদ আহসান রাসেল জানিয়ে দিলেন, এখনই খেলা মাঠে গড়ানোর কোনো সম্ভাবনা নেই। তার সোজাসাপ্টা কথা,করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দেশের সকল খেলাধুলা স্থগিতের সিদ্ধান্ত বহাল থাকবে।

‘সারা বিশ্বের মতো বাংলাদেশেও করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে। এ সময়ে আমাদের সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। সচেতন থাকতে হবে। জনসমাগম এড়িয়ে চলতে দেশের জনগণকে সচেতন করতে হবে। যে কোনো পর্যায়ের খেলাধুলাতে জনসমাগম ঘটে। তাই পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দেশের সকল প্রকার খেলাধুলা বন্ধ থাকবে।’

এর আগে গত ১৬ মার্চ দেশে করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় সচিবালয়ের সভাকক্ষে মুজিববর্ষ উপলক্ষে বিভিন্ন ফেডারেশনের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠককালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ৩১ মার্চ পর্যন্ত সকল প্রকার খেলাধুলা স্থগিতের ঘোষণা দেন।

এর পরই বন্ধ হয়ে যায় ডিপিএলসহ সব ধরনের খেলাধুলা। মাঝে সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন বলেছিলেন, মাঠে খেলা হলেই বরং ভালো হতো। তবে সেই সুযোগ আর থাকছে না। নেয়া হয়েছে অনির্দিষ্টকালের জন্য খেলাধুলা বন্ধের সিদ্ধান্ত।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh