• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

করোনা তহবিলে দান প্রথম শ্রেণির ৯১ ক্রিকেটারের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ এপ্রিল ২০২০, ১৫:৩৩
করোনা তহবিলে দান প্রথম শ্রেণীর ৯১ ক্রিকেটারের
ছবি-সংগৃহীত

শুরুটা করেছিলেন তামিম-মাশরাফীরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চুক্তিতে থাকা ১৭ ক্রিকেটারের সঙ্গে জিম্বাবুয়ে সিরিজের দলে থাকা আরও ১০ ক্রিকেটার মিলে নিজেদের বেতনের অর্ধেক দান করেছিল সরকারের করোনা তহবিলে। যেখানে ৩১ লাখ টাকা দিয়েছিলেন খেলোয়াড়রা।

এরপর আরেকটি উদ্যোগ নেয় ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (কোয়াব)। তাদের উদ্দেশ্য ছিল, সাবেক-বর্তমান ও সংগঠকদের নিয়ে তহবিল গঠন করার। কোয়াবের এই তহবিলে প্রথমেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন প্রথম শ্রেণির ৯১ ক্রিকেটা6র।

এ নিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল জানিয়েছেন, আমরা সকলেই অবগত যে, দেশব্যাপী করোনায় বিপর্যস্ত অসহায় মানুষের সহায়তায় ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) বর্তমান ও সাবেক সকল ক্রিকেটার, ক্রিকেট সংগঠক ও শুভানুধ্যায়ীদের সহায়তা নিয়ে আর্থিক তহবিল গঠনের উদ্যোগ গ্রহণ করেছে। সেই প্রেক্ষাপটে বাংলাদেশের চুক্তিবদ্ধ ৯১ প্রথম শ্রেণীর ক্রিকেটার তাদের মাসিক (এক মাস) বেতনের অর্ধেক কোয়াবের সহায়তা তহবিলে প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন।'

প্রথম শ্রেণির ক্রিকেটারদের নিয়ে এই উদ্যোগটিতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন নুরুল হাসান সোহান, তুষার ইমরান, জহুরুল ইসলাম অমি ও এনামুল হক জুনিয়র। এমনটাই জানিয়েছেন দেবব্রত পাল।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh