logo
  • ঢাকা সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ২৮ জনের, আক্রান্ত ১ হাজার ৫৩২ জন, সুস্থ হয়েছেন ৪১৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

'দর্শক শূন্য মাঠে আইপিএল, তবুও হোক'

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০১ এপ্রিল ২০২০, ১৮:২৯
'দর্শক শূন্য মাঠে আইপিএল, তবুও হোক'
ছবি- সংগৃহীত
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জনপ্রিয়তা কতটা তুঙ্গে সেটা সবারই জানা। যে জন্য আইপিএলের স্থানও ফ্র্যাঞ্চাইজি লিগগুলোর মধ্যে সবার উপরে।

গত ১২ বছর ধরে অনুষ্ঠিত হওয়া আইপিএল এবার বাধা পড়েছে করোনাভাইরাসের কাছে।

বিশ্বব্যাপী কোভিড-১৯ নামক ভাইরাসটি মহামারী রূপ নিয়েছে। বাদ যায়নি ভারতও। দুনিয়ার সব দেশ বন্ধ করে দিয়েছে অন্য দেশের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা। কার্যত গোটা পৃথিবীই এখন লক-ডাউন।

এর ভেতর আইপিএল আয়োজন করার কথা ভাবছে ফ্র্যাঞ্চাইজিগুলো। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে জানায়, আইপিএল হতে পারে অক্টোবরের দিকে যদি অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দেয়া হয়।

এদিকে আইপিএলের অন্যতম দল রাজস্থান রয়ালসের কর্ণধার মনোজ বাদালে বললেন, প্রয়োজনে দর্শক শূন্য মাঠে খেলা হোক। তবু আইপিএল আয়োজন করা হোক।

‘আমি চাই আইপিএল মাঠে গড়াক, সেটা যেভাবেই হোক। দর্শক শূন্য মাঠে আইপিএল, তবুও হোক। যেসব দেশের খেলোয়াড়রা অংশ নিয়েছে সেসব দেশের বোর্ড যদি চায় তাহলে আয়োজন সম্ভব। প্রয়োজন হলে ফাঁকা গ্যালারি থাকবে। তবুও আইপিএল অনুষ্ঠিত হোক।’

মনোজ বাদালের এমনটা বলার কারণও নিশ্চয় অজানা নয়। আইপিএল মানেই তো অর্থের ছড়াছড়ি। মনোজ এটিও মনে করিয়ে দেন, খেলা না হলে তো খেলোয়াড়দেরই ক্ষতি।

এদিকে ভারত লক-ডাউন ২১ দিনের জন্য। করোনা আক্রান্তের সংখ্যা যেমন বাড়ছে, বাড়ছে মৃতের সংখ্যাও। এখন পর্যন্ত দেশটিতে মারা গেছে ৩৫ জন আর আক্রান্ত হয়েছে ১৩শ’র বেশি মানুষ।

এমআর/

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩৬১০ ৬৯০১ ৪৮০
বিশ্ব ৫৪৯৮৫৮০ ২৩০২০০৪ ৩৪৬৬৮৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়