• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সুবিধাবঞ্চিত দুই হাজার পরিবারের পাশে সাকিব

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মার্চ ২০২০, ২২:৫২
সুবিধা বঞ্চিত দুই হাজার পরিবারের পাশে সাকিব

সাকিবের মিশন ‘মিশন সেইভ বাংলাদেশ’। করোনাভাইরাসের ভয়াবহতায় গোটা বাংলাদেশ রয়েছে অঘোষিত লকডাউনে। বাইরে বের হতে পারছেন না কেউই। এতে করে বড় বিপদে পড়েছেন নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষেরা।

বাংলাদেশের জাতীয় দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান দাঁড়িয়েছেন এই সুবিধাবঞ্চিত মানুষদের পাশে। ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ নামে প্রতিষ্ঠিত এই সগঠনটির যাত্রা হচ্ছে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়ে।

এ নিয়ে সাকিব আল হাসান তার ফেসবুক ফ্যান পেজে লিখেছেন, ‘সারাদেশ আজ লড়ছে একটি মহামারীকে রুখতে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসংখ্য সুবিধাবঞ্চিত মানুষ দিন গুনছে কবে তাদের রোজগার আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

এই মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ পদক্ষেপ নিয়েছে দেশ এবং সারাবিশ্বের বিভিন্ন ব্যক্তি ও সংস্থা থেকে ফান্ড উত্তোলনের। এই ফান্ড ব্যবহার করা হবে করোনাভাইরাসের কারণে প্রভাবিত সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করবার জন্য। এর ধারা অনুযায়ী ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’র সর্বপ্রথম সহায়তা যাচ্ছে ‘মিশন সেইভ বাংলাদেশ’ নামক একটি উদ্যোগে।

‘মিশন সেইভ বাংলাদেশ’ করোনাভাইরাসের প্রভাবকে মোকাবিলা করতে দ্য ডেইলি স্টার, Sheba.xyz এবং সমকালের একটি যৌথ উদ্যোগ। এই প্রোজেক্টটির উদ্দেশ্য হলো করোনাভাইরাসের কারণে প্রভাবিত নিম্নআয়ের এবং সুবিধাবঞ্চিত মানুষদের জীবিকার যোগান দেওয়া। এ পর্যন্ত ২০০০ সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য করেছে এই প্রকল্পটি এবং এই সংখ্যাকে বৃদ্ধি করতে নিরলস প্রচেষ্টা চলছে। আসুন, সবাই মিলে একসাথে লড়ি, একসাথে বাঁচি। কারণ, মানুষ তো মানুষেরই জন্য।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
করোনায় আরও একজনের মৃত্যু
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
X
Fresh