• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফির কৃতজ্ঞতা পাঁচ পেশার মানুষের প্রতি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মার্চ ২০২০, ২১:১৬
মাশরাফির কৃতজ্ঞতা পাঁচ পেশার মানুষের প্রতি
ছবি- সংগৃহীত

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত পৃথিবীর পাশে এসে দাঁড়িয়েছে গোটা ক্রীড়াঙ্গন। লিওনেল মেসি থেকে বিরাট কোহলি, বিশ্ববাসীর এই যুদ্ধে সামিল সবাই। এগিয়ে এসেছেন বাংলাদেশি ক্রিকেটাররাও। দেশের এমন সংকটময় সময়ে দান করেছেন নিজেদের বেতনের অর্ধেক অর্থ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তিতে নাম নেই মাশরাফি বিন মুর্তজার। তবে জিম্বাবুয়ে সিরিজে দলের সঙ্গে থাকায় পাবেন এক মাসের বেতন। তার অর্ধেকটা দিয়ে তামিম ইকবালদের সঙ্গে যুক্ত হয়েছেন নড়াইল-এক্সপ্রেস।

মাশরাফি শুধু একজন ক্রিকেটার নন একজন জনপ্রতিনিধিও। তাই দলের বাইরেও নিজ অবস্থান থেকে নিজ এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। করোনাভাইরাসের প্রভাবে ঘরবন্দি হয়ে যাওয়া নড়াইলের অসহায় পরিবারগুলোর দায়িত্ব নিয়েছেন তিনি।

করোনাভাইরাসের সংক্রামণ থেকে বাঁচতে ঘরে বন্দি সবাই। তবে কিছু পেশার মানুষ আছেন যারা চাইলেও নিজেকে আটকে রাখতে পারছেন না। পরিবারের কথা না ভেবে নিজেদের উজাড় করে দিচ্ছেন দেশের মানুষের জন্য।

তেমন পাঁচ পেশার মানুষকে সম্মান জানিয়েছেন মাশরাফি। তাদের কাজের প্রতি কৃতজ্ঞ নড়াইল-এক্সপ্রেস। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি ধন্যবাদ জানিয়েছেন তাদেরকে।

‘আমাদের সুরক্ষিত রাখার জন্য ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবী ও সংবাদকর্মীদের অনেক ধন্যবাদ।’

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh