• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুত সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ১৯:০৫
corona
লুইস সুয়ারেজ

সবশেষ জানুয়ারিতে খেলতে নেমেছিলেন। ২০২০ সালের শুরুটাই বাজে হয়েছে লুইস সুয়ারেজের। ইনজুরির কারণে রয়েছেন মাঠের বাইরে। অন্যদিকে করোনার থাবায় বন্ধ রয়েছে ফুটবল। সারা বিশ্বে মানুষ প্রাণঘাতী এই রোগের বিরুদ্ধে লড়াই করছে। বার্সেলোনার এই স্ট্রাইকারের প্রত্যাশা শিগগিরই পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। পাশাপাশি উরুগুয়ের এই তারকা জানালেন মাঠে ফিরতে প্রস্তুত তিনি।

করোনাভাইরাসে উরুগুয়েতে আক্রান্তের সংখ্যা তুলনামূলক কম। দক্ষিণ আমেরিকার দেশটিতে ২৭৬ জন আক্রান্ত হয়েছে। কেউই মারা যায়নি। তবে দেশটির সরকার ঘরে থাকার নির্দেশনা দিয়েছে সবাইকে। এতে স্থবির হয়ে পড়েছে দেশটির অর্থনীতি।

স্থানীয় গণমাধ্যম চ্যানেল টেনের সঙ্গে কথা বলেছেন সুয়ারেজ। ৩৩ বছর বয়সী এই তারকা জানিয়েছেন, চলমান সঙ্কট নিয়ে উদ্বিগ্ন তিনি।

‘বিষয়টি দিন দিন আরও খারাপের দিকে যাচ্ছে। বিশ্ববাসীর স্বাস্থ্যের পরিস্থিতি এতটাই খারাপ যে আমাকে ভাবিয়ে তুলছে।’

উরুগুয়ের শহর কাসাভ্যালের দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে তার পক্ষ থেকে। প্রায় ৫০০ পরিবারের জন্য খাবারের ব্যবস্থা করেছেন তিনি। সুবিধাবঞ্চিতদের সাহায্যে এগিয়ে আসতে সবাইকে আহ্বানও জানিয়েছেন।

‘আমার বার্তা উরুগুয়ের মানুষের প্রতি, সবাই নিজ বাড়িতে অবস্থান করুন। ভাইরাসটি দ্রুত ছড়াচ্ছে। আশা করি উরুগুয়ের নাগরিকরা এক সঙ্গে এই বিপদ কাটিয়ে উঠতে সক্ষম হবে।’

এদিকে ইনজুরি নিয়ে সুখবর দিয়ে সুয়ারেজ বলেন, ‘এখন অনেক ভালো আছি। দৌড়ানো শুরু করে দিয়েছি আগেই। যখন আমি (বার্সেলোনায়) ফিরব। তখনই মাঠে নামতে পারবো।’

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হংকংয়ে মেসিকে না খেলানোয় জরিমানার মুখে আয়োজকরা
৭ গোলের রোমাঞ্চে হার মেসি-সুয়ারেজের মায়ামির
X
Fresh