• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ছেলের থেকে দ্রুত শিখছেন মাশরাফি (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ মার্চ ২০২০, ১৩:৩৪
ছেলের থেকে দ্রুত শিখছেন মাশরাফি
ছেলের সাহেলের সঙ্গে ক্যারাম খেলছেন মাশরাফি বিন মুর্তজা

করোনাভাইরাস সবাইকে করেছে ঘর বন্দি। চাইলেও বের হওয়া যাচ্ছে না এই মরণঘাতী ভাইরাসের ভয়ে। বিশ্বব্যাপী মহামারী আকার ধারণ করা কোভিড-নাইনটিন ভাইরাসটি বাংলাদেশেও হানা দিয়েছে।

দশ দিনের সাধারণ ছুটির ঘোষণায় একরকম লক-ডাউন গোটা দেশ। এই সময়টা পরিবারের সঙ্গে থাকার মোক্ষম সময়।

বাংলাদেশ দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও সময় দিচ্ছেন পরিবারকে। একে তো খেলার ব্যস্ততা সঙ্গে যোগ হয়েছে নড়াইল-২ আসনের সংসদ সদস্যের দায়িত্বের ভার।

সব মিলে ব্যস্ততায় মিশে যাওয়া মাশরাফির এটাই তো বড় সুযোগ ছেলে, মেয়ে পরিবারের সঙ্গে সময় কাটানোর।

করোনার সময় গুলোতে মাশরাফি একের পর এক সচেতনতামূলক বার্তা দিয়ে যাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এবার ভিন্ন কিছুই দেখালেন তিনি।

ছেলে সাহেল মুর্তজার সঙ্গে বসেছেন ক্যারাম খেলতে। ৪ মিনিট দুই সেকেন্ডের বাপ-ছেলের ম্যাচ ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শ্বাসরুদ্ধকর এই ম্যাচে শুরুটা করেন সাহেল। সাদা গুটি সাহেলের, কালো গুটি ছিল মাশরাফি’র। প্রথমেই স্ট্রাইক নেন ছেলে। ছেলের বাহাদুরিতে অবাক হয়ে তাকিয়ে থাকেন মাশরাফি। এরপর ছেলেকে একরকম ম্যাচ থেকে ছিটকে দেন মাশরাফি। একের পর এক গুটি পকেটে পুরে নেন অভিজ্ঞ মাশরাফি।

খেলার এক পর্যায়ে মাশরাফির শুধু রেড গুটিটা পকেটে ফেলে কাভার দিলেই ম্যাচ শেষ। রেড গুটি ফেলেও কাভার না দিতে পারা মাশরাফিকে ম্যাচ থেকে ছিটকে দেন সাহেল।

শুরুতেই রেড গুটি ফেলে একের পর এক গুটি পকেটে নিয়ে ৬ পয়েন্টে ম্যাচ জিতে নেয় সাহেল। ছেলের কাছে হেরে মাশরাফি আনন্দই পেয়েছেন বটে। ফেসবুকে ম্যাচের ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘দ্রুত শিখছি’।

এর মধ্যে একটা বার্তাও রেখে দিলেন টাইগারদের সফল অধিনায়ক। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ঘরে থাকার বার্তা।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh