• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

লড়াই যত সহজ দেখাচ্ছে ততটা নয়: বিরাট

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৮ মার্চ ২০২০, ১১:৪৯
korona virus
বিরাট কোহলি

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটের যেকোনও ফরম্যাটেই সেরা বিরাট কোহলি। প্রতিপক্ষের বোলারদের বিপক্ষে লড়াকু মনোভাবে ব্যাট চালিয়ে শাসন করছেন দীর্ঘদিন। যদিও তার মতে করোনার বিরুদ্ধে লড়াই সহজ হবে না।

ভারতজুড়ে লকডাউন জারি করেছে মোদি সরকার। আগামী ১৪ এপ্রিল পর্যন্ত গৃহবন্দি থাকতে হবে দেশটির জনগণকে। এমন অবস্থায় অনেকেই নির্দেশ অমান্য করছেন। তাদেরকে সতর্কবার্তা দিলেন ভারতীয় দলের অধিনায়ক।

‘আমি আপনার সঙ্গে ভারতের খেলোয়াড় নয়, নাগরিক হিসেবে কথা বলছি। গেল কয়েকদিনে আমি দেখেছি - অনেকে দল বেঁধে ঘুরছেন, কারফিউ মানছে না, লকডাউন নির্দেশিকাগুলো পালন করছে না। এর থেকে প্রমাণ হয় যে আমরা লড়াইটি খুব হালকাভাবে নিচ্ছি। তবে লড়াই যতটা সহজ দেখাচ্ছে ততটা সহজ নয়।

টুইটারে ভিডিও বার্তায় সবাইকে সচেতন হবার আহ্বান জানিয়েছেন বিরাট কোহলি।

‘আমি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং এটি অনুসরণ করার জন্য অনুরোধ করতে চাই। নির্দেশগুলি আমাদের অনুসরণ করা উচিত এবং ভাবা উচিত যদি আপনার অবহেলার কারণে আপনার পরিবারের কেউ ভাইরাসে আক্রান্ত হয় তবে আপনার কেমন লাগবে।’

সরকারের দেয়া নির্দেশ পালনে সবাইকে অনুরোধ জানিয়ে বিশ্বের অন্যতম এই সেরা ব্যাটসম্যান বলেন, ‘বিশেষজ্ঞরা কঠোর পরিশ্রম করছেন। দয়া করে অনুসরণ করুন। এটি কেবলমাত্র তখনই সফল হবে যখন আমরা নিয়ম ভাঙার পরিবর্তে দায়িত্ব পালন করব। আপনারা সবাই যদি পরিস্থিতির উন্নতি দেখতে চান তাহলে দয়া করে সরকারের নির্দেশ অনুসরণ করুন।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলতি আসরে প্রথম সেঞ্চুরির দেখা পেল আইপিএল
৮ বছরের সম্পর্ক ভাঙছে বিরাট কোহলির!
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
ভারতের হারে সুসংবাদ পেল বাংলাদেশ
X
Fresh