• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যৌবন যার, বাসায় থাকার শ্রেষ্ঠ সময় তার: মাশরাফি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০২০, ১৩:৫৭
coronavirus
ছবি-মাশরাফির ফেসবুক থেকে নেয়া

করোনা সংক্রমণ এড়াতে স্বেচ্ছায় কোয়ারেন্টিনে থাকার আহ্বান জানিয়েছের মাশরাফি বিন মুর্তজা। করোনারভাইরাসের হাত থেকে রক্ষা পেতে নিজে সচেতন হয়েছেন। দেশবাসীকেও সতর্কতা মেনে চলতে বলেছেন সদ্য বিদায়ী অধিনায়ক। বৈশ্বিক মহামরি রুখতে নিজেদের ভেরিফাইড পেইজে থেকে মাশরাফির মতো দেশবাসীকে সচেতন করতে বার্তা দিয়েছেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম ও জাহানারা আলমরা।

বিশ্বজুড়ে জাল বিছিয়েছে প্রাণঘাতি ভাইরাস করোনা। কুদৃষ্টি পড়েছে বাংলাদেশেও। আক্রান্তের সংখ্যা বাড়ছে। ঘটেছে মৃত্যুর ঘটনাও।

ঠিক এই সময়টাতে পরিবারের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে ছুটে গেছেন বাম-হাতি অলরাউন্ডার সাকিব। তবে এখনি পরিবারের সঙ্গে দেখা করতে পারছেন না। সবার সুরক্ষার কথা ভেবে যুক্তরাষ্ট্রের একটি হোটেলে নিজেকে নির্বাসনে রেখেছেন তিনি।

এরআগে ভিডিও বার্তায় সকলকে পরিচ্ছন্নতা মেনে চলার আহ্বান জানান টাইগার ওপেনার তামিম ইকবাল। একই সুর নারী দলের তারকা পেসার জাহানারা আলমেরও।

অন্যদিকে গুজব ছড়ানো কিংবা গুজবে কান দেয়া থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন মুশফিকুর রহিম। আর মাশরাফি বিন মুর্তজা দেশ রক্ষার জন্য সবাইকে ঘরে থাকতে বলেছেন।

ফেসবুক পোস্টে ডান-হাতি এই পেসার লিখিছে,‘এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়। এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়। বাসায় থাকুন, নিরাপদে থাকুন।’

এর আগে আরকেটি পোস্টের মাধ্যমে নিজের পরিচিত কিংবা দূরের কাউকে জড়িয়ে না ধরার পরামর্শ দেন মাশরাফি। এছাড়া নতুন রোগটিরস সম্পর্কে অন্যদের সর্তক করার আহ্বান জানান তিনি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh