• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সন্তানদের হাত পরিষ্কারের নির্দেশনা দিচ্ছেন রোনালদো (ভিডিও)

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ মার্চ ২০২০, ১৩:০৫

রোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় যুদ্ধে নেমেছে পুরো বিশ্ব। ভয়ঙ্কর এই ব্যধির বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে সচেতনতা গড়ে তুলছেন তারকারা। ক্রিশ্চিয়ানো রোনালদোর বর্তমান দল জুভেন্টাসের তিনজন ফুটবলার আক্রান্ত হয়েছেন করোনায়। স্বেচ্ছ্বায় গৃহবন্দি হয়ে আছেন সিআর সেভেন। কোয়ারেন্টিনে থাকা অবস্থায় সন্তানদের শেখাচ্ছেন, কিভাবে লড়াই করতে হবে ভাইরাসটির বিরুদ্ধে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা আগেই জানিয়ে দিয়েছে করোনার বিপক্ষে প্রতিরোধ গড়তে পরিচ্ছন্ন থাকতে হবে। সাবান বা হ্যান্ড সেনিটাইজার দিয়ে বারবার পরিষ্কার করতে হবে হাত।

পরিবার নিয়ে বর্তমানে পর্তুগালের মেদাইরায় অবস্থান করছেন রোনালদো। আটলান্টিক মহাসাগরের তীরে এই দ্বীপে সন্তানদের হাত ধোয়ার নিদের্শনা দিচ্ছেন তিনি। এমন একটি ভিডিও ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা যাচ্ছে চেয়ারে বসা ছোট তিন সন্তানকে হ্যান্ড সেনিটাইজার দিয়ে হাত পরিষ্কার করা শিখিয়ে দিচ্ছেন।

রোনালদোর ঘরে দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তাদের নাম- ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র, ইভা মারিয়া, মাতেও রোনালদো ও আলানা মার্টিনা।

২০১০ সালে প্রথমবারের মতো বাবা হন রোনালদো। চুক্তির কারণে প্রথম সন্তান ক্রিস্টিয়ানোর জুনিয়রের মায়ের পরিচয় গোপন রাখা হয়। ২০১৭ সালের জুন মাসে সারোগোসির মাধ্যমে জমজ সন্তান ইভা ও মাতেওর বাবা হন তিনি। একই বছর নভেম্বরে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের কোল থেকে জন্ম নেয় আলানা।

স্প্যানিশ মডেল জর্জিনার সঙ্গে ২০১৭ সাল থেকে এক সঙ্গে বাস করছেন পাঁচবারের ব্যাল ডি’ অর জয়ী।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh