• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বিসিবি কর্তাদের বাসায় বসে কাজ করার নির্দেশ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০২০, ১৫:০৩
coronavirus, bangladesh-cricket-board-bcb-dhaka-mirpur
ছবি- সংগৃহীত

এরইমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশে মৃত্যু হয়েছে দুই জনের। নতুন চারজনসহ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৪ জনে। গোটা বিশ্বে মহামারী হয়ে ওঠা এই কোভিড-১৯ করোনাভাইরাসের প্রভাবে থেমে গেছে সব ধরণের ক্রীড়া আসর।

ভারত, শ্রীলঙ্কা, ইংল্যান্ডসহ সব টেস্ট খেলুড়ে দেশের মতো গত ১৯ মার্চ বাংলাদেশেও স্থগিত করা হয়েছে সব ধরণের প্রতিযোগিতামূলক ক্রিকেট।

এই নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেন, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি আমরা।

কবে নাগাদ ক্রিকেট ফেরার সম্ভাবনা আছে এমন প্রশ্নে বোর্ড সভাপতি বলেন, আমার মনে হয় না ১৫ এপ্রিলের আগে ক্রিকেট মাঠে ফেরার সম্ভাবনা আছে।

শনিবার নতুন ঘোষণা এসেছে ক্রিকেট বোর্ড থেকে। আগামীকাল ২২ মার্চ থেকে বিসিবি কর্মকর্তাদের বাসায় থেকে কাজ করতে বলা হয়েছে। যা পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চলবে।

বিসিবির বিজ্ঞপ্তি অনুযায়ী, রোববার থেকে বোর্ডের সব কার্যক্রম বাসায় থেকে করার নির্দেশনা হয়েছে। তবে যেসব কাজ অফিস পরিবেশ ছাড়া করা সম্ভব নয়, সেসবের ক্ষেত্রে আলাদা সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয়েছে বোর্ডের পক্ষ থেকে।

এমআর/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজ ইস্যুতে বিসিবিকে ধুয়ে দিলেন ভারতের সাবেক তারকা
বিসিবির সিদ্ধান্তে একমত সুজন
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
তামিমের ভুল ধরিয়ে দেওয়ার যোগ্যতা আছে কি কোচদের?
X
Fresh