• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

দেশে অনির্দিষ্ট সময়ের জন্য ক্রিকেট বন্ধ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৯ মার্চ ২০২০, ১৪:৩৯
অনির্দিষ্ট সময়ের জন্য ক্রিকেট বন্ধ
নাজমুল হাসান পাপন

বিশ্বব্যাপী মহামারী হয়ে ওঠা করোনাভাইরাস ছাড়েনি বাংলাদেশকেও। গতকাল বুধবার একজন মারা গেছেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে। এরপর থেকেই সবার মাঝে বিরাজ করছে আতঙ্ক।

এর প্রভাব পড়েছে দেশের ক্রীড়াঙ্গনেও। গোটা বিশ্বে বন্ধ হয়ে গেছে সব ধরনের ক্রীড়া আসর। বাংলাদেশেও বন্ধ হয়ে গেছে সব ধরনের খেলাধুলার আসর।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন ঘোষণা দেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেট।

‘সার্বিক পরিস্থিতি বিবেচনা করে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আমার মনে হয় না ১৫ এপ্রিলের আগে ক্রিকেট মাঠে ফেরার সম্ভাবনা আছে।’

চলতি ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের খেলাও বন্ধ হয়ে গেছে এই ঘোষণার মধ্য দিয়ে। কবে নাগাদ ডিপিএল মাঠে গড়াতে পারে এ নিয়ে পাপন বলেন, পরিস্থিতি বদলালে খেলা শুরু নতুন সূচি ঘোষণা হবে।

‘বিশেষ করে প্রিমিয়ার লিগ প্রথম রাউন্ডের পরই আমরা বন্ধ করে দিয়েছিলাম। তখন আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম, কটা দিন অপেক্ষা করি, পরিস্থিতি পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেই। তো, (দ্বিতীয় রাউন্ড স্থগিত করা) ঐটা একটা তাৎক্ষণিক সিদ্ধান্ত ছিল। এখন আমরা সবদিক বিবেচনা করেই সিদ্ধান্ত নিয়েছি। তবে খেলার পরিবেশ আসলে আমরা নতুন তারিখ বলে দিব।’

এমআর/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh