smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

পাকিস্তান সফর নিয়ে অনিশ্চয়তা

  আরটিভি অনলাইন রিপোর্ট

|  ১৪ মার্চ ২০২০, ১৯:২০
পাকিস্তান সফর নিয়ে অনিশ্চয়তা
দুই দফা পাকিস্তান সফর শেষ করে তৃতীয় দফা পাকিস্তান সফরের অপেক্ষায় বাংলাদেশ দল। আগামী এপ্রিলের প্রথম সপ্তাহে যাবার কথা পাকিস্তান। বাকি রয়েছে এক ম্যাচ ওয়ানডে আর একটি টেস্ট ম্যাচ।

কিন্তু বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারী আকার ধারণ করায় এই সফর নিয়ে রয়েছে শঙ্কা। এরই মধ্যে স্থবির হয়ে যাচ্ছে ক্রীড়াঙ্গন। স্থগিত করে দেয়া হয়েছে বিভিন্ন টুর্নামেন্ট, দ্বিপাক্ষিক সিরিজ। 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) পিছিয়েছে ১৭ দিন, পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দেয়া হয়েছে নতুন সূচি। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড, ভারত-দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা-ইংল্যান্ড সিরিজ বন্ধ ঘোষণা করা হয়েছে।

এতসব কিছু ভাবাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও (বিসিবি)। শনিবার গুলশানের ইয়ুথ ক্লাব মাঠে ব্যাংকার্স ক্রিকেটের ফাইনাল ম্যাচ দেখতে এসে বিসিবি প্রধান বলেছেন, এখন পর্যন্ত যা দেখছি চতুর্দিকে অবশ্যই অনিশ্চয়তা তো আছেই। আমরাও অপেক্ষা করছি। আগামী দুই থেকে তিন দিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে যাবে। এখন পর্যন্ত এই সিরিজ নিয়ে না ভাবলেও প্রক্রিয়াধীন আছে। তবে সব জায়গায় ভ্রমণে যেভাবে বিধিনিষেধ দেওয়া হচ্ছে, সুযোগ কমই মনে হচ্ছে এই সফর নিয়ে।

করাচীতে আগামী ৩ এপ্রিল ওয়ানডে এরপর ৫ এপ্রিল থেকে শুরু হবার কথা টেস্ট ম্যাচটি। ভেন্যু বদলে অন্য কোথাও আয়োজন করা হবে কিনা এ নিয়ে পাপন বলেন, সেই সুযোগ নেই। তবে সফরটি অন্য কোনো সময় করা হতে পারে।

এর আগে দুই দফার প্রথম সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে হারে টাইগাররা। দ্বিতীয় দফায় বাংলাদেশ টেস্ট হারে ইনিংস ব্যবধানে।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • খেলা এর সর্বশেষ
  • খেলা এর পাঠক প্রিয়