• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কোয়ারেনটাইনে গেলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ মার্চ ২০২০, ১৬:৪৪
কোয়ারেনটাইনে রাখা হয়েছে রোনালদোকে
ছবিতে রুগানির সঙ্গে রোনালদো

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছে করোনাভাইরাসের প্রভাব। বাদ যায়নি ক্রীড়াঙ্গনও। দর্শক শূন্য গ্যালারীতে অনুষ্ঠিত হয়েছিল চ্যাম্পিয়নস লিগে প্যারিস সেইন্ট জার্মেইন ও বরুশিয়া ডর্টমুন্ডের ম্যাচটি। এই করোনাভাইরাস থেকে রেহাই পাননি পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ডেইলি মেইল জানিয়েছে, রোনালদোকে তার বাড়ি পর্তুগালের মাদেইরাতে কোয়ারেনটাইনে আছেন রোনালদো।

এদিকে জুভেন্তাসের ওয়েবসাইট থেকে বলা হচ্ছে, বর্তমানে যে স্বাস্থ্যগত জরুরি অবস্থা চলছে তা বিবেচনায় এনে রোনালদো স্বেচ্ছায় মাদেইরায় অবস্থান করছেন।

সম্প্রতি রোনালদো অসুস্থ মাকে দেখতে যান পর্তুগাল যান। স্ট্রোকে আক্রান্ত মাকে দেখে এসে উত্তর ইতালিতেই ফেরার কথা ছিল রোনালদোর। আর উত্তর ইতালিতেই করোনাভাইরাসের সবচেয়ে বেশি সংক্রমণ হয়েছে।

করোনাভাইরাসে আক্রান্ত ড্যানিয়েল রুগানির (গোল চিহ্নিত) সঙ্গে ম্যাচ শেষে রোনালদোসহ জুভেন্টাসের খেলোয়াড়রা

গত ৮ মার্চ রোনালদো খেলেছেন সতীর্থ রুগানীর সঙ্গে। গোল করার পর রুগানির সঙ্গে দেখা যায় রোনালদোকে উদযাপন করতে। এই ম্যাচে দর্শকদের জন্য স্টেডিয়াম বন্ধও রাখা হয়। যদিও ২-০ গোলে ইন্টার মিলানকে হারায় জুভেন্টাস।

এদিকে ইতালিতে করোনাভাইরাসে অন্তত ৮২৭ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে এ পর্যন্ত ১২ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। যে কারণে ইতালীয় ফুটবল লীগ সিরি’আ বন্ধ ঘোষণা করা হয়েছে আগামী ৩ এপ্রিল পর্যন্ত।

শুধু খেলাই নয়, করোনার প্রকোপ এতটাই বেশি দেশটিতে যে কারণে বিদ্যালয়, ব্যায়ামগার, জাদুঘর, নৈশ ক্লাবসহ নানা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে। আজ বৃহস্পতিবার দেশটির প্রধানমন্ত্রী জিউসেপ কোঁতে খাবার ও ওষুধ ছাড়া সমস্ত দোকান-পাট বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, ইতালিতে করোনাভাইরাসে এ পর্যন্ত ৮২৭ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে মরণ ঘাতী এ ভাইরাসটিতে ১২ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
রোনালদোর মাইলফলকের রাতে আল-নাসরের জয়
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh