• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আপাতত স্থগিত এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ দুটি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ মার্চ ২০২০, ১৮:৩৫
আপাতত স্থগিত এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ দুটি
ছবি- সংগৃহীত

বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাসের আতঙ্ক এসে পড়েছে বাংলাদেশেও। গত ৮ মার্চ বাংলাদেশে শনাক্ত হয় তিন করোনা ভাইরাস রোগী। এরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা দেশে। চলতি জিম্বাবুয়ে সিরিজের শেষ দুই ডি-টোয়েন্টি ম্যাচেও কমিয়ে দেয়া হয়েছে টিকিট বিক্রির সংখ্যা।

গত কদিন ধরে গুঞ্জন চলছিল চলতি মাসে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে দক্ষিণ এশিয়ার প্রখ্যাত সঙ্গীত শিল্পী এ.আর রহমানের কনসার্ট ও এশিয়া একাদশ আর বিশ্ব একাদশের মধ্যে দুটি ম্যাচ বাতিলের কথা।

শেষ পর্যন্ত সেটিই হলো। আজ বুধবার সন্ধ্যায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে জানান, কনসার্ট ও ম্যাচ দুটি স্থগিত হবার কথা।

'এ.আর রহমানের কনসার্টটা ছোটভাবে করতে পারতাম। পরে আমরা সিদ্ধান্ত নিয়েছি বড়ভাবে আয়োজনের। এখন যেহেতু ১৮ তারিখে হচ্ছে না, পরিস্থিতি বুঝে যখন ইম্প্রুভ করবে তখন একটা সময় আমরা এটা করব। আর ২১ এবং ২২ মার্চ দুটো খেলা ছিল সেই খেলাটা নিয়েও সমস্যা হচ্ছে। অনেক খেলোয়াড়কে নিয়েও সমস্যা হচ্ছে। সবাই যে এখানে এসে খেলতে পারবে এমন কোনো কথা নেই। আবার যে যেতে পারবে এমন কোনো নিশ্চয়তা নেই। অনেকগুলা রেস্ট্রিকশন আসছে অনেক জায়গা থেকে। সেদিক থেকে আমরা চিন্তা ভাবনা করে দেখেছি, দুইটা প্রোগ্রামই আপাতত স্থগিত। সামনে, মাস খানিক পরে সময় বুঝে আমরা আয়োজন করব।'

আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবার কথা ছিল এ.আর রহমানের কনসার্ট। এরপর ২১ ও ২২ মার্চ অনুষ্ঠিত হবার কথা এশিয়া ও বিশ্ব একাদশের টি-টোয়েন্টি ম্যাচ দুটি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh