• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

অধিনায়ক মাশরাফির শেষ ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ মার্চ ২০২০, ১৩:৩৭
মাশরাফি নড়াইল সিরিজ
ছবি: সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের শেষ ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ ম্যাচে টস জিতেছে সফরকারী জিম্বাবুয়ের অধিনায়ক শেন উইলিয়ামস । সেইসঙ্গে বাংলাদেশকে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগের দুই ম্যাচ জিতে এরই মধ্যে সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। এই ম্যাচ তাই হোয়াইটওয়াশের উপলক্ষ স্বাগতিকদের জন্য। অন্যদিকে অন্তত শেষ সম্মানটুকু নিয়ে দেশে ফেরার আকাঙ্খা জিম্বাবুয়ের।

এটা অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মতুর্জার শেষ ম্যাচ হওয়ায়, আলাদা গুরুত্ব পাচ্ছে স্বাগতিকদের কাছে। এই পর্যন্ত ৮৭ ওয়ানডেতে টাইগারদের নেতৃত্ব দিয়েছেন অভিজ্ঞ এই পেসার। এর মধ্যে ৪৯ জয় পেয়েছে তার দল।

এছাড়া টেস্ট ও টি-টোয়েন্টিতেও টাইগারদের কাণ্ডারির ভূমিকা পালন করেছেন নরাইল এক্সপ্রেস। আগের দুই ম্যাচের তুলনায় এই ম্যাচে দর্শকদের ভিড় অনেক বেশি। কয়েক ঘণ্টা আগেই স্টেডিয়ামে আসতে শুরু করেন টাইগার সমর্থক ও মাশরাফি ভক্তরা।

বাংলাদেশ দল

লিটন কুমার দাস, তামিম ইকবাল খান, মোহাম্মদ নাঈম শেখ, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ

থিনাসে কামুনহুকামওয়ে, রেগিস চাকাভা, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস (অধিনায়ক), ওয়েসলে মাধেভেরে, সিকান্দার রাজা, রিচমন্ড মুতুম্বামি, তিনোটেন্ডা মুতোমবোদজি, ডোনাল্ড টিরিপানো, চার্লটন শুমা ও কার্ল মুম্বা।

ওয়াই/জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত বাবর আজম
‘আইপিএল থেকে মোস্তাফিজের শেখার কিছু নেই, তার থেকেই সবাই শিখবে’
ভারত সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা
বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা ভারতের
X
Fresh