• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

করোনা আতঙ্কে দর্শক ছাড়াই চলবে রোনালদোদের খেলা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ মার্চ ২০২০, ০৯:৩৪
ronaldo dybala corona
ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের দুই তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও পাউলো দিবালা

করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা বিবেচনায় ইরানকে পেছনে ফেলেছে ইতালি। দেশটিতে করোনায় মৃত্যু হয়েছে ১০৭ জনের। সংক্রমিত মানুষের সংখ্যা ছাড়িয়েছে তিন হাজার। এরই মধ্যে দেশটির প্রধানমন্ত্রী গিউসেপ্পে কন্তে জানিয়ে দিয়েছেন, আগামী দশ দিন জন্য সব স্কুল বন্ধ থাকবে। এবার দর্শক ছাড়াই সিরি আ’ খ্যাত ইতালিয়ান ফুটবল লিগ চালানোর ঘোষণা এলো।

২০১৮ বিশ্বকাপের পর জুভেন্টাসে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগীজ ফরোয়ার্ড ইতালিতে পাড়ি জমানোর পর থেকেই ফুটবল প্রেমীদের বাড়তি দৃষ্টি দেশটির ফুটবলের সর্বোচ্চ লিগে।

এদিকে ইতালিয়ান কাপে জুভেন্টাস বনাম এসি মিলান ও ইন্টার মিলান বনাস নেপোলির খেলা আগেই স্থগিত করা হয়েছিল। এখনও ঘোষণা করা হয়নি নতুন সূচি।

বুধবার সরকারের পক্ষ থেকে বিবৃতির মাধ্যমে জানানো হয়, ‘পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত দর্শক ছাড়াই খেলার ইভেন্টগুলো চালাতে হবে। সংক্রামক রোধ করার জন্যই এমন নির্দেশনা দেয়া হলো।’

এদিকে প্রতিটি দলের নিজস্ব খেলোয়াড়, কর্মচারী ও কর্মকর্তাদের স্বাস্থ্য পরীক্ষা করার নির্দেশ দেয়া হয়ে সরকারের পক্ষ থেকে।

আগামী ১৪ ও ১৫ মার্চ ইতালিতে ইংল্যান্ড নারী ও পুরুষ রাগবি দল খেলার কথা ছিল। সিক্স নেশন নামের এই টুর্নামেন্টের ম্যাচগুলো স্থগিত করার ভাবনায় রয়েছে কর্তৃপক্ষ।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, প্রাণঘাতী করোনা ভাইরাসে বিশ্বজুড়ে মারা গেছেন ৩ হাজার ২৮৫ জন। সংক্রমিত মানুষের সংখ্যা ৯৩ হাজারের বেশি। তবে চীনে মৃত ও সংক্রমিত মানুষের সংখ্যা কমতে শুরু করেছ।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh