• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পুরনো দায়িত্ব নতুন করে পেলেন ওয়ার্নার

অনলাইন ডেস্ক
  ২৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৭
পুরনো দায়িত্ব নতুন করে পেলেন ওয়ার্নার
ছবি- সংগৃহীত

দীর্ঘ পাঁচ বছর পর আবারও সানরাইজার্স হায়দারাবাদকে নেতৃত্ব দিতে যাচ্ছেন অজি তারকা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। গত ২০১৫ সালে প্রথমবার দলটির অধিনায়ক হয়েই করেছিলেন বাজিমাৎ।

ব্যাটে-বলে অধিনায়ক ওয়ার্নারের দুর্দান্ত পারফর্মের কল্যাণে শিরোপা জিতে হায়দরাবাদ। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল-বিকৃতির দায়ে এক বছরের জন্য নিষিদ্ধ হওয়ায় ২০১৮ সালের আইপিএলে খেলতে পারেননি।

তবে গতবারের (২০১৯) আসরে ওয়ার্নার খেলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের নেতৃত্বে। এবার আর উইলিয়ামসনের অধীনে নন, ফিরে পেয়েছেন হারানো দায়িত্ব।

নতুন অধিনায়ককে নিয়ে সানরাইজার্স হায়দরাবাদের অফিশিয়াল টুইটার একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে।

ওই ভিডিওতে ওয়ার্নার বলেছেন, আইপিএল ২০২০ সালের আসরে অধিনায়কের দায়িত্ব পেয়ে আমি দারুণ খুশি। আবারও দলকে নেতৃত্বে দেওয়ার সুযোগ পাওয়ায় আমি টিম ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞ। গত দুই বছরে উইলিয়ামসন ও ভুবনেশ্বর কুমার যেভাবে দলকে নেতৃত্ব দিয়েছে, এর জন্য ওদের ধন্যবাদ জানাচ্ছি। ওরা নিজেদের দায়িত্ব পালন করেছে সর্বোচ্চটা দিয়ে। এবারও তোমাদের উপর নির্ভর করে থাকব। আমাকে এই সুযোগ দেওয়ায় আবারও ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাচ্ছি। এবার আইপিএল ট্রফি জেতার জন্য সবরকম চেষ্টা করব।’

আইপিএলে এখন পর্যন্ত ১২৬টি ম্যাচ খেলে ওয়ার্নার করেছেন ৪ হাজার ৭০৬ রান। আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায়ও চার নম্বরে অবস্থান এই অজি ওপেনারের।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh