• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

অশোভন আচরণে শাস্তি পেলেন আল-আমিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫০
Al-Amin Hossain
আল-আমিন হোসেন || ফাইল ছবি

শৃঙ্খলা ভঙ্গের দায়ে শাস্তি দেয়া হয়েছে আল-আমিন হোসেনকে। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনালে দক্ষিণাঞ্চলের হয়ে খেলার সময় অশোভন আচরণ এবং অশালীন অঙ্গভঙ্গির অভিযোগ এনে ডান-হাতি এই পেসারকে শাস্তির আওতায় আনা হয়েছে।

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে মঙ্গলবার বিসিএলের শিরোপা নির্ধারণী ম্যাচে পূর্বাঞ্চলকে ১০৫ রানে হারিয়ে শিরোপা জিতে নেয় দক্ষিণাঞ্চল। এই ম্যাচে প্রতিপক্ষের ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুলের সঙ্গে আক্রমণাত্মক আচরণের অভিযোগ উঠেছে আল-আমিনের বিরুদ্ধে। ফলে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

বোর্ডের পক্ষ থেকে বুধবার জানানো হয়েছে, পূর্বাঞ্চলের বিপক্ষে ম্যাচ চলাকালীন বাজে ভাষাও ব্যবহার করেছেন আল-আমিন। যা ২.৫ অনুচ্ছেদ অনুযায়ী লেভেল-১ এর অপরাধ।

এই ধরণের অপরাধের নূন্যতম শাস্তি আনুষ্ঠানিকভাবে সতর্ক করে দেয়া এবং সর্বোচ্চ শাস্তি ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা। এক্ষেত্রে সর্বোচ্চ শাস্তি পেয়েছেন তিনি। অপরাধ স্বীকার করে নিয়েছেন ৩০ বছর বয়সী এই বোলার। তাই আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

আগামী ১, ৩ ও ৬ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের মাঠে নামবে বাংলাদেশ দল। তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজে টাইগার স্কোয়াডে রয়েছে আল আমিনের নাম।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
ঢাকায় পৌঁছেছেন কোচ হাথুরুসিংহে ও মুশতাক
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
X
Fresh